shono
Advertisement

প্রয়াত সতীশ কৌশিকের ছবির প্রিমিয়ারে সলমন, বন্ধুকে পর্দায় দেখে চোখে জল ভাইজানের

শুক্রবার মুক্তি পেয়েছে সতীশ কৌশিক অভিনীত 'পাটনা শুক্লা'।
Posted: 07:09 PM Mar 29, 2024Updated: 07:09 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের সামনে পর্দায় তখন প্রিয় বন্ধু সতীশ কৌশিক অভিনয় করছেন। আর দর্শক আসনে আবেগে ভাসছেন বলিউডের দাবাং খান। হ্যাঁ, এমনই ছবির দেখা মিলল ‘পাটনা শুক্লা’র ছবির প্রিমিয়ারে। যেখানে পর্দায় প্রয়াত বন্ধুকে দেখে চোখের জল ধরে রাখতে পারলেন না সলমন।

Advertisement

সতীশ কৌশিকের সঙ্গে বহু ছবিতে অভিনয় করেছেন সলমন। এমনকী, সতীশ পরিচালিত ‘তেরে নাম’ ছবিতে অভিনয় করেছিলেন সলমন। সেই ছবি বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছিল।

সতীশ শুক্লার শেষ ছবির প্রিমিয়ারে হাজির থেকে সলমন জানালেন, ”আমরা দুজনেই খুব ভালো বন্ধু ছিলাম। অনেক পুরনো কথা মনে পড়ছে। ওর সঙ্গে শুধু কাজের খাতিরেও নয়, খুব কাছের ছিল সতীশ। সবচেয়ে ভালো বিষয় হল সতীশ মৃত্যুর আগে ওঁর প্রতিটি প্রজেক্টের কাজ শেষ করেছেন। কিসি কা ভাই কিসি কা জান-ছবিতেও সতীশ ছিলেন।”

[আরও পড়ুন: ২৫০ কোটির মালকিন রণবীর-আলিয়ার মেয়ে রাহা! কীভাবে জানেন?]

 

পরিচালক এবং প্রযোজক সতীশ কৌশিক ২০২৩এর-৯ মার্চ মারা যান। অভিনেতা হিসেবেই হিন্দি ছবির জগতে যাত্রা শুরু। ১৯৮৩ সালে ‘জানে ভি দো এয়ারো’ ছবিতে দেখা যায় তাঁকে। পরবর্তীকালে অসংখ্য ছবিতে কমেডিয়ানের ভূমিকায় তথা চরিত্রভিনেতা হিসেবেও দেখা যায় সতীশকে। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবিতে ক্যালেন্ডারের চরিত্রে তাঁর অভিনয় ভুলবে না হিন্দি ছবির দর্শক। অন্যদিকে ১৯৯৩ সালে ‘রূপ কি রানি চোরোঁ কা রাজা’ ছবির হাত ধরে পরিচালনায় হাতে খড়ি। এরপর ‘হম আপকে দিল মে রেহতে হ্যায়’, ‘মুঝে কুছ কেহনা হ্যায়’-এর মতো ছবি পরিচালনা করেন। সলমন খান অভিনীত ‘তেরে নাম’ ছবির হাত ধরে পরিচিতি বাড়ে পরিচালক সতীশ কৌশিকের। সতীশের মৃত্যুতে ভারতীয় সিনে দুনিয়ার একটি অধ্যয়ের অবসান ঘটে।

[আরও পড়ুন: কঙ্গনার অনুপ্রেরণাতেই রাজনীতিতে কৃতী স্যানন? ভোটের মুখে বড় কথা অভিনেত্রীর!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement