shono
Advertisement

Salman Khan: ফের আইনের গেরো! সাংবাদিককে মারধরের ঘটনায় সমন পেলেন সলমন খান

বলিউডের সুলতানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
Posted: 10:50 AM Mar 23, 2022Updated: 10:52 AM Mar 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই সলমন খানের (Salman Khan) পিছু ছাড়ে না। এবার সাংবাদিক নিগ্রহের ঘটনা আদালতের সমন পেলেন বলিউডের সুলতান। ২০১৯ সালের ঘটনার পরিপ্রেক্ষিতেই এই সমন পাঠানো হয়েছে। আগামী ৫ এপ্রিল অভিনেতাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 

Advertisement

২০১৯ সালে সলমন খান এবং তাঁর নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সাংবাদিক অশোক পাণ্ডে। অশোকের দাবি, সে বছরের এপ্রিল মাসে সাইকেল চালিয়ে মুম্বইয়ের রাস্তা দিয়ে যাচ্ছিলেন সলমন। তাঁর ছবি ও ভিডিও তুলছিলেন তিনি। এতেই বিরক্ত হন অভিনেতা। অনুমতি না নিয়ে কেন তারকার ছবি তুলছেন? এই প্রশ্ন তুলে সলমনের নিরাপত্তারক্ষীরা তাঁকে মারধর করতে থাকেন। পরে নাকি সলমনও এসে তাঁকে মারধর করেন। অশোকের মোবাইল ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ।

[আরও পড়ুন: পয়লা বৈশাখে বড়পর্দায় আসছে ‘দ্য একেন’, টিজারে চমক দিলেন অনির্বাণ!

সাংবাদিকের দাবি, পুলিশকে জানিয়ে দেওয়ার কথা বলে নিজের মোবাইল ফেরত পেয়েছিলেন তিনি। প্রথমে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে অভিযোগ নেওয়া হয়নি। পরে আদালতের নির্দেশে মামলা হয়। করোনা (Coronavirus) পরিস্থিতির জন্য শুনানি একটু পিছিয়ে যায়। কিন্তু ফের শুনানি শুরু হয় এবং সলমন খানকে সমন পাঠায় অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট।

এদিকে ১৯৯৮ সালের কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় (Blackbuck Poaching Case)  সলমন খানের পিটিশন ট্রান্সফার করার অনুমতি দিয়েছে রাজস্থান হাই কোর্ট। অর্থাৎ সেই মামলা সংক্রান্ত সমস্ত কিছু এবার মরু শহরের হাই কোর্টেই হবে। যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং চলাকালীন কৃষ্ণসার হরিণকে হত্যা করার অভিযোগ ওঠে দাবাং খানের বিরুদ্ধে। বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যা বন্যপ্রাণ আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ। অভিযোগ, শুটিং চলাকালীন নিজেই গাড়ি চালিয়ে শিকারে বেরিয়েছিলেন সলমন।

[আরও পড়ুন: ছবির আয় কাশ্মীরি পণ্ডিতদের দিন, ‘দ্য কাশ্মীর ফাইলসে’র পরিচালককে খোঁচা IAS অফিসারের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement