shono
Advertisement

নেই শাহরুখ, তৃতীয়বার ফোর্বসের তালিকায় ধনীতম তারকা সলমন

মহিলাদের মধ্যে প্রথম স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। The post নেই শাহরুখ, তৃতীয়বার ফোর্বসের তালিকায় ধনীতম তারকা সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 04:16 PM Dec 05, 2018Updated: 09:09 PM Dec 05, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয়তার নিরিখে বরাবরই প্রথম সারিতে থাকেন সলমন খান। এমনকী তুল্যমূল্য বিচার করলে শাহরুখ খানকেও মাঝেমধ্যে পিছনে ফেলে দেন সল্লু মিঞা। ফোর্বস ইন্ডিয়ার তালিকাও কিন্তু এবার সেই কথাই বলল। সম্প্রতি ফোর্বস ইন্ডিয়া দেশের ধনী সেলেব্রিটিদের একটি তালিকা প্রকাশ করেছে। সেই তালিকার শীর্ষে রয়েছেন সলমন খান।

Advertisement

১ অক্টোবর, ২০১৭ থেকে ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত আয়ের নিরিখে এই তালিকা প্রস্তুত করা হয়েছে। এই সময়সীমার মধ্যে সলমন খান আয় করেছেন ২৫৩.২৫ কোটি টাকা। তাঁর তালিকায় এই এক বছরে ‘রেস ৩’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো ছবি রয়েছে। এছাড়া বিজ্ঞাপন থেকেও ভাল আয় হয়েছে তাঁর। সলমনের পরেই তালিকায় রয়েছেন বিরাট কোহলি। তাঁর আয় ২২৮.০৯ কোটি টাকা। গত বছরের তুলনায় এ বছর ১১৬.৫৩ কোটি টাকা আয় বেড়েছে তাঁর। তৃতীয় স্থানে রয়েছেন অক্ষয় কুমার। তাঁর আয় ১৮৫ কোটি টাকা। তবে এবছর তালিকায় স্থান পাননি শাহরুখ খান। গত বছর সেরা ১০-এ ছিলেন তিনি। কিন্তু এবছর তাঁর আয় ৩৩ শতাংশ পড়েছে। ফলে তালিকা ১৩তম স্থানে রয়েছেন তিনি।

প্রকাশ্যে নিক-প্রিয়াঙ্কার বিয়ের ছবি, রিসেপশনে হাজির প্রধানমন্ত্রী ]

তালিকার চতুর্থ স্থানে রয়েছেন এক অভিনেত্রী। তিনি দীপিকা পাড়ুকোন। মহিলাদের মধ্যে অবশ্য তিনি প্রথম স্থানে রয়েছেন। তাঁর আয় ১১২.৮ কোটি। ‘পদ্মাবত’ ছবির অসাধারণ সাফল্যের ফলে অনেক টাকা ঘরে তুলতে পেরেছেন অভিনেত্রী।

পঞ্চম স্থানে রয়েছেন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। তাঁর আয় ১০১.৭৭ কোটি টাকা। এর পরে রয়েছেন আমির খান (৯৭.৫০ কোটি), অমিতাভ বচ্চন (৯৬.১৭ কোটি), রণবীর সিং (৮৪.৭ কোটি), সচিন তেণ্ডুলকর (৮০ কোটি) ও অজয় দেবগণ (৭৪.৫০ কোটি)। ২০১৭ সালে যেখানে দক্ষিণ ভারত থেকে ১৩ জন তালিকায় স্থান পেয়েছিলেন, এবছর সেখান থেকে ১৭ জন তালিকায় স্থান পেয়েছেন।

‘সম্পর্ক ভাঙা আশীর্বাদ’, নাম না করে রণবীরকে খোঁচা ক্যাটরিনার! ]

The post নেই শাহরুখ, তৃতীয়বার ফোর্বসের তালিকায় ধনীতম তারকা সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement