shono
Advertisement

২৫ বছর বাদে করণ জোহরের ছবিতে সলমন, ভাইজানের জন্মদিনে বড় উপহার

সলমন খানের জন্মদিনেই খবর ফাঁস পরিচালক বন্ধুর।
Posted: 07:48 PM Dec 27, 2023Updated: 07:48 PM Dec 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক করণ জোহরের প্রথম ছবিতে অভিনয় করেছিলেন সলমন খান। তার পর কেটে গিয়েছে দু দশকের উপর। কিন্তু সেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার পর থেকে আর করণ-সলমন জুটি বাঁধেননি। কিন্তু কাজলের প্রেমিক ‘অমন’কে এবার নিজের সেটে ফেরাতে মরিয়া করণ জোহর (Karan Johar)। ভাইজানের জন্মদিনেই ফাঁস করলেন বড় খবর!

Advertisement

২০২৩ সালে বাজার মন্দা গেলেও আগামী বছর ২০২৪ সালে কিন্তু পাঁচ পাঁচটি বিগ বাজেট সিনেমা রয়েছে সলমনের ঝুলিতে। তার মধ্যে অন্যতম ধর্মা প্রোডাকশনস প্রযোজিত ‘দ্য বুল’। করণ পরিচালনা না করলেও তাঁরই প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হবে ছবি। পরিচালনায় বিষ্ণু বর্ধন। জানা গিয়েছে, নায়িকার ভূমিকায় তৃষা কৃষ্ণণকে দেখা যাবে। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও কোনও ঘোষণা করেননি নির্মাতারা। তবে প্রযোজর করণ জোহর, সলমনের জন্মদিনেই ইঙ্গিত দিলেন জুটি বাঁধার।

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার একটি দৃশ্য শেয়ার করে করণ জোহরের মন্তব্য, “বাবা যশ জোহরকে খুব ভালোবাসত সলমন। আর ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে কাজ না করলে ওঁর বোন ওঁকে মেরে ফেলত! সেই জন্যই আমার প্রথম সিনেমায় সলমনকে পেয়েছিলাম। আলভিরার প্রতি আমি বিশেষ কৃতজ্ঞ এরজন্য। কিন্তু আজকাল আর এরকম সম্পর্ক কোথায় হয়! শুভ জন্মদিন সলমন। তোমার জন্য অনেকটা ভালোবাসা আর শ্রদ্ধা। তবে হ্যাঁ, ২৫ বছর বাদে শেষমেশ আমরা আবার একসঙ্গে গল্প বলার সুযোগ পেয়েছি। থাক, এখন এর থেকে আর বেশি কিছু বলব না!”

[আরও পড়ুন: ‘বিগ বস’-এর ঘরে কম্বলের তলায় যৌনতায় মগ্ন ভিকি-অঙ্কিতা! ধরা পড়ল ক্যামেরায়, তারপর?]

বুধবার ৫৮-তে পা দিলেন বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan)। মঙ্গলবার ভোররাত থেকেই সোশাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন অনুরাগীরা। বলিউডের অন্যান্য তারকাদের তরফেও এসেছে শুভেচ্ছাবার্তা। করণ জোহরও ভাইজানকে শুভেচ্ছা জানাতে গিয়ে ২০২৪ সালের পরিকল্পনা ফাঁস করলেন।

[আরও পড়ুন: ‘লোক দেখানো শুভেচ্ছা আমি জানাই না…!’, সলমনের জন্মদিনে এ কী বলে ফেললেন শাহরুখ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement