shono
Advertisement

খুনের হুমকির মাঝে Y+ ক্যাটাগরির নিরাপত্তা ভেঙে সলমনকে ছোঁয়ার চেষ্টা! কী মাশুল গুনলেন ব্যক্তি?

বুলেট প্রুফ গাড়িতেও রক্ষে নেই!
Posted: 02:08 PM Nov 23, 2023Updated: 02:41 PM Nov 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিষ্ণোই গ্যাংয়ের থেকে খুনের হুমকি পেয়েছিলেন গতবছরই। মাসখানেকে একাধিকবার এই খবরের জেরে সংবাদের শিরোনামে এসেছেন ভাইজান। চলতি বছরের জানুয়ারি মাস থেকেই সলমন খানের (Salman Khan) নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে মহারাষ্ট্র সরকার। বুলেট প্রুফ গাড়িতে চলাফেরা করেও রক্ষে নেই! সবসময়ে কড়া নিরাপত্তা বেষ্টনীতে থাকতে হয় ভাইজানকে। এবার তাঁর সঙ্গে দেখা করতে এসেই এক ভক্তকে মাশুল গুনতে হল।

Advertisement

সম্প্রতি আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গোয়া গিয়েছিলেন ভাইজান। সেখান থেকে ফেরার সময়েই মুম্বই বিমানবন্দরে সলমনকে দেখে এক ব্যক্তি নিরাপত্তা বলয় ভেঙে তড়িৎগতিতে ছুটে আসেন ভাইজানের দিকে। হাতে ছিল ফুলের তোড়া। এক লহমার জন্য প্রিয় সুপারস্টারের সঙ্গে দেখা করবেন বলে। সলমন তখন তাঁর বুলেট প্রুফ গাড়িতে উঠতে যাবেন। তৎক্ষণাৎ নিরাপত্তারক্ষীরা ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। আর সেই মুহূর্তের ভিডিওই বর্তমানে নেটপাড়ায় ভাইরাল।

প্রসঙ্গত, বডিগার্ড শেরার পাশাপাশি সলমন খানের সঙ্গে বর্তমানে Y+ ক্যাটাগরির নিরাপত্তা বলয়ও থাকে। একাধিকবার ভাইজানকে খুনের হুমকি দেওয়ার পরই তাঁর নিরাপত্তা ব্যবস্থা দ্বিগুণ করেছে মহারাষ্ট্র প্রশাসন। ওই ভক্তকে নিরাপত্তারক্ষীরা সরানোর পর অবশ্য সলমনকে কোনওরকম উচ্চবাচ্য করতে দেখা যায়নি। তিনি সোজা গাড়িতে উঠে যান।

[আরও পড়ুন: ‘মোদি ছুঁলেই সোনা ফলে’, বিশ্বকাপ হারের পর প্রধানমন্ত্রীর ‘পনৌতি’ তকমায় চটলেন কঙ্গনা]

উল্লেখ্য, টাইগার ৩ ছবির সাফল্যের পর থেকেই মন্দা গ্রাফ থেকে ঘুরে দাঁড়িয়েছেন সলমন খান। ইতিমধ্যেই সেই ছবি ৬০০ কোটির দুয়ারে। দিওয়ালির মরশুমে বক্স অফিসে কোনও সিনেমা মুক্তি না পাওয়ায় শুধু ই টাইগার-এর গর্জন শোনা গিয়েছে। সাকসেস পার্টির পাশাপাশি বলিপাড়ার যে কোনও হাইপ্রোফাইল পার্টিতেও মাঝেমধ্যে দেখা যাচ্ছে ভাইজানকে। এবার গোয়া চলচ্চিত্র উৎসব থেকে ফেরার পথে এমন ঘটনার সম্মুখীন হতে হল সলমনকে।

[আরও পড়ুন: রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ সবার জন্য নয়! জানিয়ে দিল সেন্সর বোর্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement