shono
Advertisement

Breaking News

বক্স অফিস কাঁপাতে তৈরি সলমন, কবে আসছে ‘টাইগার ৩’র ট্রেলার, জানিয়ে দিল YRF

খুশির হাওয়া ভাইজানের ভক্তমহলে।
Posted: 01:20 PM Oct 04, 2023Updated: 01:20 PM Oct 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহ খানেক আগে প্রকাশ্যে এসেছিল ‘টাইগার’-এর বার্তা। তাতেই তোলপাড় হয়েছিল সোশাল মিডিয়া। মাত্র ১ মিনিট ৪৩ সেকেন্ডের ঝলকে সলমন খান (Salman Khan) বুঝিয়ে দিয়েছিলেন তিনিই বলিউডের সুলতান। এবার ‘টাইগার ৩’র (Tiger 3) ট্রেলারের পালা।

Advertisement

আগামী ১৬ অক্টোবর অর্থাৎ সোমবার প্রকাশ্যে আসবে ‘টাইগার ৩’র ট্রেলার। প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল এই খবর। তাতেই খুশির হাওয়া ভাইজানের ভক্তমহলে। বহুদিন ধরেই সলমনের এই সিনেমার অপেক্ষায় রয়েছেন তাঁরা। ২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’ (Ek Tha Tiger)। তার পাঁচ বছর পর মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’ (Tiger Zinda Hai)। এর পর থেকেই ‘টাইগার ৩’র অপেক্ষায় ছিলেন সলমনভক্তরা। আসন্ন দিওয়ালিতে তাঁদের অপেক্ষার অবসান হতে চলেছে।

[আরও পড়ুন: চিকিৎসকদের বিরুদ্ধে মানহানির মামলা এ আর রহমানের, ক্ষতিপূরণ হিসেবে চাইলেন ১০ কোটি!]

গত মাসের ২৭ তারিখ প্রকাশ্যে আসে ‘টাইগার ৩’র আগাম ঝলক। যার শুরুতেই অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগারকে নিজের পরিচয় দিতে দেখা যাচ্ছে। এদিকে সারা দেশে টাইগারকে গদ্দার, দেশদ্রোহী বলা হচ্ছে। কুড়ি বছর দেশের হয়ে লড়াই করার পর তাই এখন দেশবাসীর কাছেই ‘ক্যারেক্টার সার্টিফিকেট’ চাইছে টাইগার। আর যেখানে বসে সে এই বার্তা দিচ্ছে তার চারপাশে গুলিবর্ষণের শব্দ শোনা যাচ্ছে। তাতে টাইগার সলমনের আশ্বাস, ‘বেঁচে থাকলে দেখা হবে।’

ধুন্ধুমার অ্যাকশনের মেজাজেই সিনেমার পর্দায় টাইগার হিসেবে ফিরছেন সলমন। তা এই সামান্য ঝলকে বেশ ভালোভাবেই বোঝা গিয়েছে। মনীশ শর্মার পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন সলমন। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ, ইমরান হাসমি, আশুতোষ রাণা, রেবতী, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা। ছবিতে ‘পাঠান’ শাহরুখ খানকেও দেখা যাবে। শোনা গিয়েছে, শাহরুখ-সলমনের অ্যাকশন দৃশ্যটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

[আরও পড়ুন: ইটালিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার শাহরুখের ‘স্বদেশ’ ছবির নায়িকা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement