shono
Advertisement

কুস্তিগির জন সিনার মুখে শাহরুখের রোমান্টিক গান! শুনে কী প্রতিক্রিয়া কিং খানের?

বলিউডি গানে মজেছেন জন সিনা।
Posted: 06:59 PM Feb 25, 2024Updated: 06:59 PM Feb 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুস্তিগির জন সিনার মুখে রোমান্টিক বলিউডি গান। তাও আবার শাহরুখ খানের (Shah Rukh Khan) সিনেমার। যা শুনে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। নজর এড়ায়নি শাহরুখেরও। আর জন সিনার (John Cena) গানের ভিডিও শেয়ার করেই দারুণ প্রতিক্রিয়া দিলেন কিং খান।

Advertisement

নয়ের দশকের ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার ‘ভোলি সি সুরত’ গানটি শোনেননি, এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া দুষ্কর! উদিত নারায়ণ এবং লতা মঙ্গেশকরের কণ্ঠে সেই হিন্দি গান তখন দেশের আট থেকে আশির প্রজন্মের মুখে মুখে। নয়ের দশকের প্রজন্মের জন্য আজও বাদশার সিনেমার এই গান ভালোলাগার তালিকায়। আর সেই গানটিই এবার গাইলেন কুস্তিগির জন সিনা।

জিমে গিয়ে শরীরচর্চার মাঝেই ‘ভোলি সি সুরত’ গানটি গেয়েছেন জন সিনা। শুধু তাই নয়, কুস্তিগির বললেন, “আপনি জানেন না কখন কোথায় কী শিখে নিজেকে সমৃদ্ধ করতে পারবেন! আমরা এখন জিমে। নিজেকে সমৃদ্ধ করার বহু রাস্তাই তো আছে। কিন্তু আমি এখন এই গানটি গাওয়ার যথাসাধ্য চেষ্টা করব।” বলেই ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার ‘ভোলি সি সুরত’ গানটি ধরলেন জন সিনা। হোঁচট না খেয়েই একবারে গানটি গেয়ে ফেললেন। সেই ভিডিও তুলেছেন তাঁর জিম প্রশিক্ষক।

[আরও পড়ুন: রাকুলপ্রীত-জ্যাকির জন্য অযোধ্যা থেকে এল রামলালার ‘আশীর্বাদী প্রসাদ’, রুপো-তামার উপহারও]

জন সিনার মুখে নিজের ছবির জনপ্রিয় গান শুনে শাহরুখের মন্তব্য, “আপনাদের দুজনকেই ধন্যবাদ। দারুণ লাগল শুনে জন সিনা। তবে এবার আমি আপনাকে আমার নতুন সিনেমার গান পাঠাব। আর সেটায় আপনাদের দুজনকে ডুয়েট করতে হবে।”

[আরও পড়ুন: বিধায়ক কাঞ্চনের বিয়েতে কড়া নিয়ম! ছবি তোলায় নিষেধাজ্ঞা, এত ‘রাখঢাক’ কেন? জানালেন শ্রীময়ী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement