shono
Advertisement

‘জওয়ান’ রিলিজের আগেই বড় ‘Spoiler’ দিলেন খোদ শাহরুখ! কী সেটা?

ফাঁস করলেন নতুন তথ্য।
Posted: 08:22 PM Sep 03, 2023Updated: 08:22 PM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে ‘জওয়ান’ জ্বর। শুধু ভারত কেন, শাহরুখ খানের বিদেশের অনুরাগীরাও উত্তেজনায় ফুটছেন। ট্রেলার প্রকাশ্যে এনেই বক্সঅফিসে সিনেমা অর্ধেক হিট করে ফেলেছেন শাহরুখ খান। বাদশার তিন দশকের কেরিয়ারে রেকর্ড! সর্বোচ্চ কত টাকায় ‘জওয়ান’-এর টিকিট বিক্রি হচ্ছে, জানলে ‘হা’ হবেন! আর ‘জওয়ান’-এ কিং খানের ‘রাফ অ্যান্ড টাফ’ লুক দেখে ভক্তদের অ্যাড্রিনালিন রাশ যখন তুঙ্গে, ঠিক তখনই সিনেমা নিয়ে বড় ‘স্পয়লার’ দিলেন শাহরুখ খোদ।

Advertisement

হাতে আর মাত্র ৪ দিন। প্রেক্ষাগৃহে ঝড় তুলতে আসছে ‘জওয়ান’। তার প্রাক্কালেই রবিবার আলসে দুপুরে টুইটারে ‘Ask SRK’ সেশন করলেন শাহরুখ খান। সেখানেই সিডনি থেকে এক অনুরাগী অভিনেতাকে সরাসরি প্রশ্ন ছোঁড়েন যে, ‘জওয়ান দেখে কী শিখতে পারবেন দর্শকরা?’ তার উত্তরেই কিং খান এই সিনেমার ‘ইউএসপি’ বাতলে দেন।

শাহরুখের উত্তর, “এই সিনেমা দেখে শেখা যাবে, আমরা আমাদের চারপাশে যে পরিবর্তন চাই, সেটা আমরা নিজেরাই কীভাবে করতে সক্ষম। নারীর ক্ষমতায়ন এবং নিজের অধিকার, অস্তিত্বের লড়াইও দেখানো হবে ‘জওয়ান’-এ।”

[আরও পড়ুন: ‘চন্দ্রমুখী’র চরিত্রে ভয় দেখালেন কঙ্গনা, প্রকাশ্যে গায়ে কাঁটা দেওয়া ট্রেলার! দেখুন]

প্রসঙ্গত, রবিবার ভক্তদের টিকিট কেনার বহর দেখে খুশি হওয়ার পাশাপাশি হতবাক হয়েছেন খোদ শাহরুখও। পাশাপাশি সকলকে ধন্যবাদও জানিয়েছেন এত ভালবাসা পাওয়ার জন্য। আর শেষপাতে জানিয়ে গেলেন, চার দিন বাদে দেখা হবে। ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলুগু তিনটি ভাষায় মুক্তি পাচ্ছে এই ছবি। বক্সঅফিসে যেখানে খাবি খাচ্ছে বলিউডের নবীন প্রজন্মের সিনেমা। নাভিশ্বাস উঠছে একশো কোটির ক্লাবে ঢুকতে! সেখানে বছর চারেক বাদে পর্দায় প্রত্যাবর্তন করেও হিন্দি সিনে ইন্ডাস্ট্রির ব্যবসার গ্রাফ উর্ধ্বমুখী করেছেন ‘পাঠান’, ‘জওয়ান’ শাহরুখ খান। বলিউডের ব্যবসার হাল ফেরাতে বলিউডের ‘বেতাজ বাদশা’ই সম্ভবত বর্তমানে একমাত্র ব্রহ্মাস্ত্র।

[আরও পড়ুন: ধূপগুড়িতে হুডখোলা গাড়িতে ‘সুপারহিট’ প্রচার, শিলিগুড়িতে মোমো খেলেন মিমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement