shono
Advertisement

অগ্রিম বুকিংয়েই ঝড় তুলেছে ‘পাঠান’, রণলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’কেও ছাপিয়ে যাবে শাহরুখের ছবি!

এখনও পর্যন্ত কত টাকার টিকিট বুক হল?
Posted: 11:41 AM Jan 23, 2023Updated: 11:41 AM Jan 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলতে চলেছে ‘পাঠান’ (Pathaan)। রেকর্ড অগ্রিম বুকিংয়ের হিসেবে তেমন ইঙ্গিতই পাওয়া যাচ্ছে। আর সেই হিসেবেই শাহরুখ খানের (Shah Rukh Khan) কামব্যাক ছবি রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাকে অনায়াসে টপকে যেতে পারে । এমনটাই মত চলচ্চিত্র বিশেষজ্ঞদের।

Advertisement

আগামী বুধবার অর্থাৎ ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘পাঠান’। কিছুদিন আগে বজরং দল হুমকি দিয়েছিল ছবিটি গুজরাটে রিলিজ করতে দেওয়া হবে না। ছবির প্রর্দশন আটকাতে গুয়াহাটির একটি সিনেমা হলে চড়াও হয় কট্টরপন্থী এই দলের সদস্যরা। এর আগে ছবির ‘বেশরম গান’ নিয়ে আপত্তি তোলা হয়েছিল। নায়িকা দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়েও তীব্র কটাক্ষ করা হয়েছে। ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ। কিন্তু শাহরুখের কামব্যাক ছবির মুক্তির দিন যত এগিয়ে আসছে ততই বিতর্কের রং ফিকে হচ্ছে।

[আরও পড়ুন: মোদির সমালোচনার জের? তেলেঙ্গানার মন্দিরে বাতিল মল্লিকা সারাভাইয়ের নাচের অনুষ্ঠান]

চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ জানিয়েছেন, রবিবার বিকেল পর্যন্ত ‘পাঠান’ ছবির তিন লক্ষেরও বেশি টিকিট বুক হয়ে গিয়েছে। আরকটি সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্যেই ১৪.৬৬ কোটি টাকার টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এর মধ্যে, দিল্লির NCR এলাকা থেকে ১ কোটি ৭৯ লক্ষ টাকা পাওয়া গিয়েছে। আর মুম্বইয়ে ১ কোটি ৭৪ লক্ষ টাকার টিকিট বিক্রি হয়েছে বলে খবর। এখনও অগ্রিম বুকিংয়ের পালা অব্যাহত। তাতেই মনে করা হচ্ছে, অগ্রিম বুকিংয়ের নিরিখে ‘ব্রহ্মাস্ত্র’কে টেক্কা দেবে ‘পাঠান’।

উল্লেখ্য, ২০২২ সালের অন্যতম হিট রণবীর কাপুর, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। সে ছবির অগ্রিম বুকিং থেকে ১৯ কোটি ৬৬ লক্ষ টাকা আয় হয়েছিল। ‘পাঠান’ ছবির কাছে এখনও তা পেরিয়ে যাওয়ার সময় রয়েছে। অনেকে মনে করছেন মুক্তির দিনই পাঠান ৪০ কোটি টাকার বেশি ব্যবসা করবে। এদিকে রবিবারও মন্নতের ছাদে অনুরাগীদের দেখা দিয়েছেন শাহরুখ। সেই ভিডিও আপলোড করে টিকিট বুক করার লিঙ্কও শেয়ার করেছেন তিনি।

[আরও পড়ুন: প্রকাশিত স্বপনসাধন বোসের আত্মজীবনী ‘শূন্য থেকে শুরু’, অনুষ্ঠানে চাঁদের হাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement