shono
Advertisement

ওটিটিতে সেরা শাহিদ-বিজয়ের ‘ফরজি’, সিরিজটি দেখল ৩ কোটি ৭০ লক্ষ মানুষ!

আমাজনে মুক্তি পেয়েছিল এই সিরিজ।
Posted: 04:56 PM Mar 25, 2023Updated: 04:58 PM Mar 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিস ব্যাপারটা এখন পুরনো। বরং ওটিটি প্ল্যাটফর্মের দাপটে সিনেমাহল থেকে মোবাইল স্ক্রিনেই সবচেয়ে স্বাচ্ছন্দ্য দর্শকরা। আর তাই তো ওটিটিতে বাজিমাত করাটাই এখন নতুন চ্য়ালেঞ্জ বলিউডের কাছে। তবে এই চ্য়ালেঞ্জকেই জিতে ফেলেছেন শাহিদ কাপুর ও বিজয় সেতুপতি। Ormax মিডিয়ায় সমীক্ষা অনুযায়ী, সমস্ত সিরিজকে হারিয়ে ওটিটিতে সেরা শাহিদ ও বিজ অভিনীত ‘ফরজি’। সমীক্ষা থেকে পাওয়া তথ্য বলছে ৩ কোটি ৭০ লক্ষ বার দেখা হয়েছে। এই সিরিজ থেকে বলিউডে পা রাখেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি। প্রথম বলিউডি সিরিজ মাত করলেন এই অভিনেতা।

Advertisement

আমাজন প্রাইম ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল শাহিদ অভিনীত এই ওয়েব সিরিজ। যাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি। রয়েছেন কে কে মেনন, রাশি খান্না, অমল পালেকর, ভুবন অরোরা, রেজিনা কাসান্দ্রা, কুবরা সৈত। সিরিজের এপিসোডগুলি পরিচালনার দায়িত্ব সামলেছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ খ্যাত পরিচালক জুটি রাজ ও ডিকে।

[আরও পড়ুন: প্রেম নয়, সোজা বিয়ের পিঁড়িতে! পাত্র কে? উরফির নতুন পোস্টে রহস্য ]

এই সিরিজে শাহিদ অভিনয় করেছেন চিত্রশিল্পী হিসেবে। তবে শিল্পী হলেও শাহিদের চরিত্রের স্বপ্ন আকাশছোঁয়া। টাকার পাহাড়ে নিজের স্বপ্নের রাজপ্রাসাদ তৈরি করে সেখানে থাকতে চায় সে। যাতে তাকে আর কোনওদিন টাকা রোজগারের চিন্তা না করতে হয়। কিন্তু সাফল্যের রাস্তা যে অতটাও সহজ নয়। শাহিদের চরিত্রের তৈরি নকল টাকাকে কেন্দ্র করেই নানা ঘটনা ঘটতে থাকে।

[আরও পড়ুন: ঋতাভরী-আবিরের সংসারে মিষ্টি মিষ্টি প্রেম, ‘ফাটাফাটি’ ছবির নতুন গানে জমজমাট রসায়ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement