shono
Advertisement

শাহরুখকে সামনে পেয়ে হাত টেনে ধরলেন অনুরাগী! তারপর…

২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখের 'ডাঙ্কি'।
Posted: 08:55 PM Dec 18, 2023Updated: 08:55 PM Dec 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের সামনে শাহরুখ! উত্তেজনা যে তুঙ্গে থাকবে সেটাই তো স্বাভাবিক। আর তেমনটিই হল। উত্তেজনার বশে শাহরুখের এক অনুরাগী যা করলেন, তা এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। সম্প্রতি ‘ডাঙ্কিং’ ছবির প্রচারে দুবাইয়ে গিয়েছিলেন শাহরুখ। সেখানেই প্রচারের মাঝে অনুরাগীদের কাছে শুভেচ্ছা বিনিময়ের জন্য হাত বাড়িয়ে দেন বাদশা। তার পরেই ঘটে যায় বিপত্তি। হঠাৎ এক অনুরাগী শাহরুখের হাত ধরে টানতে শুরু করে। বেশ অনেকক্ষণ শাহরুখের হাত ধরে টেনে রাখেন ভক্ত। এর পর এসআরকের নিরাপত্তরক্ষী এসে এক ঝটকায় অনুরাগীর হাত ছাড়িয়ে দেন। তবে শাহরুখ কিন্তু এই ঘটনায় মোটেই রাগ করেননি। বরং ভক্তদের দিকে ছুঁড়লেন চুমু! 

[আরও পড়ুন: ‘বাঙালিরা অ্যানিম্যাল নিয়ে হইহই করে কিন্তু জিতের মানুষ দেখে না!’, বিস্ফোরক ‘প্রধান’ দেব]

‘ডাঙ্কি’র সুবাদে প্রথমবার একসঙ্গে কাজ করলেন শাহরুখ এবং রাজকুমার হিরানি। পরিচালক এযাবৎকাল কোনও ছবিতে সিনেদর্শকদের হতাশ করেননি, তাই ‘ডাঙ্কি’র কন্টেন্ট এবং সিনেম্যাটিক ট্রিটমেন্ট নিয়েও আশায় বুক বাঁধছেন দর্শকরা। তবে ২১ তারিখ প্রভাসের বিগ বাজেট সিনেমা ‘সালার’ও মুক্তি পাচ্ছে। বক্স অফিসের হাড্ডাহাড্ডি লড়াইয়ে কত কোটির ক্লাবে ঢুকতে পারবে শাহরুখ খানের সিনেমা? সেটাই দেখার। এদিন দুবাইয়ের অনুষ্ঠানে ও মাহি গানে নেচে, নিজের সিগনেচার পোজে ধরা দিয়ে ভক্তদের উন্মাদনার পারদ আরও দ্বিগুণ করে দিলেন কিং খান।

[আরও পড়ুন: ‘২৫০ কোটি নিলে, আর কত?’, চড়াও ‘কবীর সিং’! কাকে দেখে মেজাজ সপ্তমে শাহিদ কাপুরের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement