shono
Advertisement

Breaking News

একাধিক প্রেম নিয়ে প্রশ্ন, প্রসেনজিতের তুলনা টেনে জবাব বাংলাদেশি অভিনেতা শাকিবের

অপু বিশ্বাস, বুবলি, পূজা চেরির মতো নায়িকার সঙ্গে শাকিবের নাম জড়িয়েছে।
Posted: 07:33 PM Oct 08, 2022Updated: 07:33 PM Oct 08, 2022

সুকুমার সরকার, ঢাকা: চুপিসারে একাধিক অভিনেত্রীর সঙ্গে শুধু প্রেম নয়, সন্তান-সহ ঘর-সংসার চালিয়ে যাচ্ছিলেন বাংলাদেশের অভিনেতা শাকিব খান (Shakib Khan)। কিন্তু তিনজনেই মুখ খোলায় সমস্তকিছু ফাঁস হয়ে গিয়েছে। লোকের সমালোচনার মুখেও দমে যাননি তিনি। পালটা জবাব দিতে গিয়ে টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে নিজের তুলনা করেছেন। তাঁর বক্তব্য, “মাত্র তো দু’জনকে বিয়ে করেছি!”

Advertisement

অপু বিশ্বাসকে গোপনে বিয়ে ও সন্তান নিয়ে আলোচনা শেষ না হতেই নায়িকা বুবলির ঘরে আড়াই বছরের সন্তান থাকার খবর প্রকাশ্যে আসে। এর মাঝেই আবার উঠে এল নায়িকা পূজার চেরির (Puja Cherry) সঙ্গে প্রেম। গত সপ্তাহে শাকিব খান ও শবনম ইয়েসমিন বুবলির (Shobnom Yesmin Bubly) আড়াই বছর বয়সের ছেলে শেহজাদ খানের খবর প্রকাশ্যে আসে। এরপর থেকে তাঁদের ঘিরে আলোচনা তুঙ্গে। অপু বিশ্বাসের পর বুবলির সঙ্গেও একই কাণ্ড ঘটছে কিনা- এ নিয়ে নেটদুনিয়ায় শাকিব খানের সমালোচনা চলতে থাকে। এরপর বুবলির সঙ্গে শুটিংও করেন শাকিব। তবে সংবাদমাধ্যমের সামনে কোনও প্রতিক্রিয়াই দেননি বাংলাদেশি অভিনেতা।

[আরও পড়ুন: গল্পের পরিবেশনেই বাজিমাত ‘ক্রিমিনাল জাস্টিস সিজন ৩’-এর, ম্যান অফ দ্য ম্যাচ পঙ্কজ ত্রিপাঠী]

প্রবল সমালোচনার মধ্যে বৃহস্পতিবার মুখ খোলেন শাকিব খান। জানান, তিনি কোনও ‘স্ক্যান্ডাল’ করেননি, মাত্র দু’টি বিয়ে করেছেন। অথচ এই শাকিবের সঙ্গেই আবার উঠতি নায়িকা পূজা চেরির প্রেমের খবর শোনা গিয়েছে। অনেকেরই ধারণা, ‘গলুই’ সিনেমায় কাজ করার সময় দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এই শুটিং শেষ করেই আমেরিকায় পাড়ি দেন শাকিব। সেখান থেকেই পূজার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন। সে সময় বেশ কয়েকবার আমেরিকায় যাওয়ার চেষ্টাও করেন পূজা। কিন্তু ভিসা না পাওয়ায় যাওয়া হয়নি তাঁর।
তবে দেশে ফিরেই আবারও পূজার সঙ্গে নিয়মিত দেখা সাক্ষাৎ করতে থাকেন শাকিব।

এবার পূজাকে নিয়ে গোপনে আমেরিকায় পাড়ি দেওয়ার পরিকল্পনা নিয়েছেন শাকিব। যদিও সম্পর্কের বিষয়টি নিয়ে এখন অবধি মুখ খোলেননি বাংলাদেশি অভিনেতা। শাকিব-বুবলির বিয়ে, সন্তান, বিচ্ছেদ তর্কের মাঝে পূজার আমেরিকার ভিসাপ্রাপ্তি নেটিজেনদের মুখরোচক আলোচনাকে আরও উসকে দিয়েছে। আমেরিকার ভিসাপ্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে পূজা তার ফেসবুকে লেখেন, “অবশেষে আমি এটা পেলাম।” আর এতেই গুঞ্জন রটেছে হয়তো প্রেমের টানে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন বাংলাদেশি নায়িকা। তবে আগেই জানা গিয়েছিল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

প্রসঙ্গত, ২০০৮ সালে অপু বিশ্বাসের সঙ্গে গোপনে ঘর বাঁধেন শাকিব খান। তবে তাদের বিয়ের খবর আসে ২০১৭ সালে। দীর্ঘ ন’বছর পর একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়-সহ হাজির হন অপু বিশ্বাস। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাঁদেরই। ওই ঘটনায় গোটা দেশে তোলপাড় হয়। কিছুদিন পর শাকিবের ইচ্ছাতেই অপুর সঙ্গে তাঁর সংসার ভেঙে যায়। আব্রাহাম খান জয়কে নিয়ে বাবার বাড়িতে ওঠেন অপু বিশ্বাস।

সম্প্রতি বুবলির সঙ্গে ও সন্তানের কথা স্বীকার করেন শাকিব। অভিনেতা বলেন, “আমি স্বীকার করি তারকাদের সবকিছুই পাবলিক। তাই বলে কি একজন তারকার বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায়? টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, এলন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেদেশের মানুষের মধ্যে তেমন টুঁশব্দটি নেই। আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই গুঞ্জন।”

[আরও পড়ুন: মাংসের বিশেষ পদে আসক্তি! ‘জওয়ান’ ছবির শুটিং শেষে এই রান্নাটি শিখতে চান শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement