Advertisement

বর্ণবৈষম্যের শিকার শিল্পা, সোশাল মিডিয়ায় প্রতিবাদ অভিনেত্রীর

06:04 PM Sep 23, 2018 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলিব্রিটি হলে জীবন হয় অনেক সহজ। আম-আদমী যে সব সমস্যার নিত্য মুখোমুখি হয়, সেলেবদের তা হতে হয় না। তাই কি? সম্পূর্ণ সত্যি হয়তো তা নয়। তাদেরও অনেকসময় এমন কিছু ঘটনার সম্মুখীন হতে হয় যা না হওয়াই বাঞ্ছনীয়। তেমনই একটি ঘটনার মুখোমুখি হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ডিজিটাল প্ল্যাটফর্মে আরশাদ, আসছেন ওয়েব সিরিজ নিয়ে ]

অস্ট্রেলিয়ার সিডনি থেকে মেলবোর্ন যাচ্ছিলেন শিল্পা শেট্টি। বিমানবন্দরেই তাঁকে বর্ণবৈষম্যের শিকার হতে হয় বলে অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তিনি এনিয়ে বিস্তারিত লিখেছেন। সোশাল মিডিয়াতেই তিনি জানিয়েছেন, বিমানবন্দরে গ্রাউন্ড স্টাফরা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন। তাঁকে যে শুধু হেনস্তা করা হয়েছে এমন নয়। বর্ণবৈষম্যের শিকারও হয়েছেন তিনি। তাঁকে বলা হয়েছে, তাঁর ব্যাগের আকার নাকি বেশ বড়। তাই কেবিন লাগেজে তাঁর ব্যাগ নেওয়া যাবে না। সেই ব্যাগের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শিল্পা। সেই সঙ্গে প্রশ্ন তুলেছেন, তাঁর ব্যাগ কি এতটাই বড় যে কেবিন লাগেজে নেওয়া যাবে না?

‘লাভযাত্রী’ নিয়ে সলমনের বিরুদ্ধে মামলা দায়ের বিহারে ]

তবে এই প্রথম যে শিল্পা শেট্টি বর্ণবিদ্বেষের শিকার হলেন তা নয়। এর আগে ২০০৭ সালেও তিনি বর্ণবৈষম্যের শিকার হয়েছিলেন। সেবার তিনি ‘বিগ ব্রাদার’ রিয়েলিটি শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। কিন্তু তার জন্য মাঝপথে প্রতিযোগিতা ছেড়ে চলে আসেননি তিনি। বরং প্রতিযোগিতা জিতে মাথা উঁচু করে দেশে ফিরে এসেছিলেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post বর্ণবৈষম্যের শিকার শিল্পা, সোশাল মিডিয়ায় প্রতিবাদ অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next