shono
Advertisement

চুপিচুপি মন্দিরে বিয়ে করলেন সিদ্ধার্থ-অদিতি!

২০২১ সালে তামিল ছবি 'মহা সমুদ্রম' এ একসঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ ও অদিতি।
Posted: 02:52 PM Mar 27, 2024Updated: 04:20 PM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েক বছর ধরেই দক্ষিণী তারকা সিদ্ধার্থের সঙ্গে প্রেম করছিলেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তবে এই প্রেমকে গোপনেই রেখেছিলেন তিনি। নতুন খবর হল, বুধবার নাকি তেলেঙ্গানার এক মন্দিরে গোপনে সিদ্ধার্থের গলায় মালা দিলেন ‘জুবিলি’ অভিনেত্রী। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, দুজনের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরাই ছিলেন অদিতি ও সিদ্ধার্থের এই ছিমছাম বিয়েতে।

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, অদিতি ও সিদ্ধার্থের বিয়ে অনুষ্ঠিত হয়েছে শ্রীরঙ্গনায়কাস্বামী মন্দিরে। খবর অনুযায়ী, বুধবার সন্ধে নাগাদ নিজেদের বিয়ের খবর প্রকাশ্যে আনবেন অদিতি ও সিদ্ধার্থ। 

অদিতি ও সিদ্ধার্থ দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০১২ সালে সত্যদীপ মিশ্রার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অদিতি। অন্যদিকে ২০০৩ সালে অভিনেত্রী মেঘনাকে বিয়ে করেন সিদ্ধার্থ। কিন্তু সে সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০০৯ সালে ভেঙে যায় সেই বিয়ে। তার পর থেকেই অদিতি রাও হায়দারির সঙ্গে প্রেমের শুরু সিদ্ধার্থর। এমনকী, গুঞ্জনকে পাত্তা না দিয়ে একসঙ্গে সোশাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন সিদ্ধার্থ। তবে অদিতির সঙ্গে প্রেম নিয়ে কখনও মুখ খোলেননি তিনি।

[আরও পড়ুন: কপিল শর্মা ও সুনীল গ্রোভারের ঝামেলা ‘পাবলিসিটি স্টান্ট’! ফাঁস চাঞ্চল্যকর তথ্য ]

২০২১ সালে তামিল ছবি ‘মহা সমুদ্রম’ এ একসঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ ও অদিতি। একসঙ্গে শুধু ছবিতে অভিনয় নয়। বরং নানা ফিল্মি পার্টিতেও এই দুজনকে একসঙ্গে দেখা যায়। একসঙ্গে ছোটোখাটো ট্রিপেও বেরিয়ে পড়েন সিদ্ধার্থ ও অদিতি। আর এবার সেই প্রেমেরই শুভ পরিণতি।

সিনেমার থেকে বেশি ওয়েব সিরিজে  বেশি দেখা যাচ্ছে অদিতিকে। ‘জুবিলি’তে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের চরিত্র শ্রীকান্ত রায়ের স্ত্রী সুমিত্রাদেবীর ভূমিকায় অভিনয় করে পেয়েছেন প্রশংসা। ‘তাজ: দ্য রেইন অফ রিভেঞ্জ’ সিরিজে আনারকলি হিসেবেও নজর কেড়েছেন অভিনেত্রী। অন্যদিকে দক্ষিণের নতুন বেশ কয়েকটি ছবিতে সই করেছেন সিদ্ধার্থ। আপাতত, অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন এই জুটির বিয়ের ছবি দেখার জন্য।

[আরও পড়ুন: পাঁচ মাসে ২০ কেজি ওজন কমিয়ে চমক ছোটপর্দার জনপ্রিয় অভিনেতার, চিনতে পারছেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement