shono
Advertisement

অনুষ্ঠানের কয়েক মিনিট আগেই নিখোঁজ গায়িকা, শৌচালয়ে উদ্ধার দেহ

কীভাবে মৃত্যু শিল্পীর? তদন্তে পুলিশ।
Posted: 01:59 PM Jul 08, 2023Updated: 02:05 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চের সামনে শয়ে শয়ে দর্শক। কখন আসবেন প্রিয় গায়িকা, এই অপেক্ষায় প্রত্যেকে। কিন্তু গায়িকা এলেন না। গেলেন কোথায়? চারদিকে খোঁজ শুরু। শেষে শৌচালয়ে উদ্ধার হল জনপ্রিয় কোরিয়ান গায়িকার নিথর দেহ।

Advertisement

মৃত গায়িকার নাম লি স্যাং ইউন। বয়স ৪৬। লি জিসে নামেই তিনি কোরিয়ার সংগীত জগতে জনপ্রিয়। আটের দশকে কেরিয়ার শুরু করেছিলেন শিল্পী। আমেরিকার মানেস স্কুল অফ মিউজিক থেকে সংগীত নিয়ে পড়াশোনা করেন এবং মাস্টার ডিগ্রি অর্জন করেন। পরে কোরিয়ায় ফিরে এসে আবার কেরিয়ার শুরু করেন। তারপর একাধিক অ্যালবাম প্রকাশ করেছেন। পেয়েছেন জনপ্রিয়তা।

[আরও পড়ুন: ‘ছবি তুলবেন না’, বিমানবন্দরে পাপারাৎজিদের ‘ধমক’ দিলেন রণবীর কাপুর!]

গিমশেওন মিউনিসিপাল কয়ারে লি-র পারফর্ম করার কথা ছিল। কিন্তু ব্যাকস্টেজে গিয়ে দেখা যায় গায়িকা সেখানে নেই। সঙ্গে সঙ্গে খোঁজ শুরু হয়ে যায়। তিনতলার বাথরুমের মেঝেতে ইভেন্টের কর্মী গায়িকাকে পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে বাকিদের খবর দেওয়া হয়। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। রাত সাড়ে আটটা নাগাদ পুলিশের কাছে খবর যায়।

পুলিশ এসে লি-কে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। কী কারণে গায়িকার মৃত্যু তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে কোরিয়ান পুলিশ। লি-র এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না তাঁদের অনুরাগীরা।

 

[আরও পড়ুন: ‘শান্তি দিদাকে ভয় পেতাম’, মিঠুন চক্রবর্তীর মায়ের স্মৃতিচারণায় শিলাজিৎ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement