shono
Advertisement

অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা দেখে কেঁদে ফেললেন সোনু নিগম, বাকরুদ্ধ গায়ক, ভিডিও ভাইরাল

আজানে ঘুম ভাঙা নিয়ে আপত্তি করেছিলেন, সেই গায়ক আবেগে ভাসলেন অযোধ্যায়।
Posted: 01:44 PM Jan 22, 2024Updated: 03:07 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উদ্বোধনী অনুষ্ঠানে ‘জয় সিয়া রাম’ গেয়ে রামে বিভোর করেছিলেন অযোধ্যাকে। এরপরই মোদির হাতে রামলালার প্রাণপ্রতিষ্ঠা (Ramlala Pran Pratishtha) দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সোনু নিগম (Sonu Nigam)। রামের দুয়ারে চোখের জল আর ধরে রাখতে পারলেন না গায়ক। আর সেই ভিডিওই এখন নেটপাড়ায় ভাইরাল।

Advertisement

অযোধ্যায় ইতিহাসে তৈরির মুহূর্তে বাকরুদ্ধ সোনু। শুধু বললেন, “আজ আর কিছু বলার নেই…।” সোনু নিগমের এই ভিডিও দেখে অনুরাগীরা বলছেন- ‘গায়ে কাঁটা দিচ্ছে।’ বছর খানেক আগে আজান নিয়ে বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে হইচই ফেলে দিয়েছেন সোনু নিগম। গায়কের কয়েকটা টুইট দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছিল অনুরাগীদের! সাফ বলেছিলেন, “আমি মুসলিম নই। তবে সকালে আজানের শব্দে আমার ঘুম ভাঙে। কবে ভারতে ধর্ম নিয়ে এই জোরাজুরি বন্ধ হবে?” এই এক টুইটের জেরেই জোর সমালোচনার মুখে পড়তে হয় সোনুকে। বছরের পর বছর ধরে তার রেশ চলে গায়কের জীবনে। এবার রামলালার প্রাণপ্রতিষ্ঠার মিাহেন্দ্রক্ষণে কেঁদে ফেললেন সোনু নিগম।

[আরও পড়ুন: কাশ্মীরি হিন্দু পণ্ডিতদের হয়ে অযোধ্যায় অনুপম খের, ‘ফিরান’ পরেই ছিন্নমূল পূর্বপুরুষদের স্মরণ]

এর আগে রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণপত্র হাতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন সোনু নিগম। ইনস্টাগ্রামে উদ্বোধনী অনুষ্ঠানের সূচীপত্র শেয়ার করে লিখেছেন- “ঐতিহাসিক আমন্ত্রণপত্র।” যেখানে সোনালি-লাল ভেলভেট কার্ডের আড়াল থেকে দেখা যাচ্ছে সোনু নিগমের মুখ। তাঁর সেই পোস্টে অনুরাগীরাও ততোধিক উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। শুধু তাই নয়, অতীতের আজান বিতর্কের প্রসঙ্গও টেনে এনেছিলেন তাঁরা!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement