shono
Advertisement

গোয়েন্দা ‘ফেলু বক্সী’র চরিত্রে সোহম, রয়েছেন মধুমিতা-পরীমণিও

টলিউডে ফের নতুন গোয়েন্দা।
Posted: 04:44 PM Mar 22, 2024Updated: 04:44 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরে আসছেন নতুন গোয়েন্দা… কে তিনি? বাংলা সাহিত্যে যেমন গোয়েন্দা চরিত্রের তালিকা লম্বা, ঠিক তেমনই পাল্লা দিয়ে বাড়ছে রূপোলি পর্দায় তাঁদের আনাগোনা। ফেলুদা, ব্যোমকেশ, শবর, কিরিটি আরও রয়েছে বইকি! বাঙালিরা শৈশব থেকেই গোয়েন্দাপ্রেমী। আর সেই প্রেক্ষিতেই বরাবর পর্দায় গোয়েন্দা চরিত্রের দৌরাত্ম্য দেখতে হলমুখো হয়েছেন বাঙালি দর্শকরা। সেই তালিকায় এবার নবতম সংযোজন ‘ফেলু বক্সী’।

Advertisement

এই প্রথমবার গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে সোহম চক্রবর্তীকে। যে গোয়েন্দার নাম ‘ফেলু বক্সী’। সিনেমার নামও তাই। পরিচালনায় দেবরাজ সিনহা। এই ছবিতেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি অভিনয় করছেন। রয়েছেন টলিউডের মধুমিতা সরকারও। এছাড়া শতাফ ফিগার ও সৃজিত আয়ুষ্মান সরকার রয়েছেন। ‘ফেলু বক্সী’ বুদ্ধিদীপ্ত সাধারণ বাঙালি। ইয়াং নিউএজ চরিত্র। সে গ‌্যাজেট ফ্রিক না হয়েও নতুন টেকনোলজি নিয়ে আগ্রহী। ভীষণ আনপ্রেডিক্টেবল, যে কারণে কেউ তার পরবর্তী পদক্ষেপ ধরতে পারে না।

[আরও পড়ুন: ‘সিরিয়াল ছেড়েছি তৃণমূলের জন্য’, ভোটের মুখে বড় কথা লাভলির!]

ফেলু খাদ্যরসিক। খেয়ে-দেয়েই তার বুদ্ধি খোলে। যে কোনও কেসে দারুণ ইনভলভড, তার অ‌্যাসিস্ট‌্যান্ট দেবযানী। পেশায় সে আরজে (মধুমিতা)। একটা প্রেমের যোগ নিশ্চয়ই আছে। যা ক্রমশ প্রকাশ‌্য। পরীমণি রয়েছেন লাবণ্যের চরিত্রে, বস্টন থেকে সে এসেছে। এর সঙ্গে ফেলু আর দেবযানীর কী যোগ সেটা দেখার। চরিত্রদের লুক প্রকাশ্যে এল এবার। চলতি মার্চ মাসের শেষের দিকেই শুটিং শুরু হবে। পরীমণি এর আগে ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ছবিতে অভিনয় করেছেন। তবে এবার পুরোপুরি টলিউড প্রোডাকশনের তৈরি ছবিতে দেখা যাবে পরীমণিকে।

[আরও পড়ুন: মুখ ফিরিয়েছেন বাসন্তীদেবীর সন্তানরা! চিকিৎসার জন্য অর্থসাহায্য চাইলেন ভাস্বর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement