shono
Advertisement

মাঝরাতে ‘রকি অউর রানি’ দেখতে সিনেমা হলে সৌরভ, রণবীর-আলিয়ার ছবি দেখে কী বললেন?

মেয়ে সানাকে নিয়ে রণবীর-আলিয়ার সিনেমা দেখতে গিয়েছিলেন সৌরভ।
Posted: 02:25 PM Jul 30, 2023Updated: 02:25 PM Jul 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ কলকাতার অভিজাত মলের মাল্টিপ্লেক্স। মাঝরাতের শো। বড়পর্দায় চলছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। তবে রণবীর-আলিয়া নয় অন্যদিকে মন ছিল দর্শকদের। কারণ দর্শকাসনে বসেছিলেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। মেয়ে সানাকে নিয়ে করণ জোহরের সিনেমা দেখতে গিয়েছিলেন তিনি।

Advertisement

সিনেমা হলে সৌরভ গঙ্গোপাধ্যায় সাধারণ দর্শকের সঙ্গে বসে সিনেমা দেখবেন, তা আগে থেকে আন্দাজ করতে পারেননি কেউ। তবে, দাদাকে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন দর্শকরা। সেলফি তোলার হিড়িক পড়ে যায়। সকলের আবদার হাসিমুখেই মেটান সৌরভ। কেমন লাগল রণবীর ও আলিয়ার ছবি, তাও জানালেন। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Kii Prem Kahaani) নাকি ভারতীয় ক্রিকেটের সুপারস্টারের দারুণ লেগেছে। এমনটা জানিয়েই ছবি শেয়ার করা হয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ‘প্রেমের জন্য ভিক্ষে! অ্যাকাউন্ট হ্যাক’, ‘সুপারস্টার কাপুর’-এর বিরুদ্ধে পুলিশে নালিশ কঙ্গনার!]

প্রসঙ্গত, মুক্তির দিন ১১ কোটি ১০ লক্ষ টাকার ব্যবসা করেছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। শনিবার ছবির আয় প্রায় ৪৪ শতাংশ বেড়েছে। এদিন ১৬ কোটি ৫ লক্ষ টাকার ব্যবসা করেছে করণ জোহরের ছবি। সেক্ষেত্রে দু’দিনে ছবির মোট আয় ২৭ কোটি ১৫ কোটি টাকা। রবিবার এই আয় আরও বাড়বে বলেই মত চলচ্চিত্র বিশেষজ্ঞদের।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ছবির সমালোচনায় মুখর হয়েছেন কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লেখেন, “করণ জোহরের লজ্জা হওয়া উচিত। নিজেকে আবার ভারতীয় সিনেমার ফ্ল্যাগ বিয়ারার বলে, আসলে পিছনের দিকে নিয়ে যাচ্ছে। টাকা নষ্ট না করে এবার অবসর নাও। নতুন প্রজন্মকে ভাল আর নতুন সিনেমা তৈরি করতে দাও।”


[আরও পড়ুন: ‘আমি সামলে নেব’, পাকিস্তানি অভিনেতাকে আশ্বাস দেন ‘জওয়ান’ শাহরুখ খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement