shono
Advertisement

ছাদনাতলায় কাঞ্চনকে কোলে তুলে নাচ শ্রীময়ীর, জিভ কাটলেন লাজুক বিধায়কমশাই! দেখুন ভিডিও

নিন্দুকদের বুড়ো আঙুল টলিপাড়ার নববিবাহিত তারকাদম্পতির!
Posted: 06:59 PM Mar 03, 2024Updated: 06:59 PM Mar 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার গোধূলি লগ্নে সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী। ছাদনতলা থেকে নবদম্পতির বিয়ের রোম্যান্টিক সব ছবি-ভিডিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। কনে শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) পরনে লাল টুকটুকে বেনারসি আর রং মিলান্তি পোশাকে কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। এবার ফাঁস হল ছাদনাতলায় তারকাদম্পতির মজার মুহূর্ত। যে ভিডিও এখন নেটপাড়ায় দাবানল গতিতে ভাইরাল।

Advertisement

মালাবদলের আগে কনে সাজেই বর কাঞ্চন মল্লিককে কোলে তুলে নিলেন শ্রীময়ী চট্টরাজ। এ যেন উলাট-পুরাণ! আর সেই মশকরা করতে পেরে কনের আনন্দ যেন আর ধরছে না! মুখে চওড়া হাসি। আর বউয়ের এহেন কীর্তি দেখে নিজেই লজ্জা পেয়ে গেলেন তারকা বিধায়ক। ভিডিওতেই দেখা গেল ছাদনাতলায় জিভ কাটছেন বরমশাই। টলিপাড়ার নতুন তারকাদম্পতির বিয়ের ছবি-ভিডিও ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়।

[আরও পড়ুন: ভারতভ্রমণে এসে গণধর্ষিতা স্পেনের মহিলা! ‘ছিঃ! পচে যাওয়া সমাজ’, গর্জে উঠলেন রিচা চাড্ডা]

নাচ-গান, আড্ডা, রোম্যান্সে জমজমাট কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে। বিয়ের পর খাবার প্লেট হাতে ধরে অভিনেতার নাচ ইতিমধ্যেই ভাইরাল। কম যান না কনে শ্রীময়ীও। গানের তালে বরের সঙ্গে পাল্লা দিয়ে নেচেছেন। পঞ্চাশোর্ধ্ব তারকা বিধায়কের তৃতীয় বিয়ে নিয়ে চর্চার অন্ত নেই নেটপাড়ায়! তবে সেসসব কটাক্ষ, আক্রমণকে বুড়ো আঙুল দেখিয়ে নবদম্পতি মজেছেন বিয়ের আমেজে।

[আরও পড়ুন: বাসর রাতে কাঞ্চন বললেন, ‘মুড এসে গেছে’, নতুন বউ শ্রীময়ীকে জড়িয়ে ধরলেন বুকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement