shono
Advertisement

সাজাব যতনে! ‘মেন্টর-বন্ধু’ কাঞ্চন মল্লিকের বাড়ির কালীপুজোর আয়োজনে শ্রীময়ী

নিজের বাড়ির পুজো সেরেই শ্রীময়ী পৌঁছে যাবেন কাঞ্চনের বাড়িতে।
Posted: 03:52 PM Oct 24, 2022Updated: 03:52 PM Oct 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মেন্টর-বন্ধু’ কাঞ্চন মল্লিকের  (Kanchan Mullick) বাড়ির কালীপুজোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। নিজের বাড়ির পুজো সেরেই পৌঁছে যাবেন কাঞ্চনের বাড়িতে। সেখানে নিজের হাতে পুজোয় আয়োজন করবেন।

Advertisement

অতীতে কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। দু’জনের ঘনিষ্ঠতা নিয়ে নানা খবর রটেছে। কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকিও তাঁদের সম্পর্কের রটনায় সায় দেন। কাঞ্চন সন্তানের প্রতি আদর্শ বাবার ভূমিকা পালন করেন না বলেও অভিযোগ করেন তিনি। পালটা পিংকির বিরুদ্ধেও সরব হন কাঞ্চন। পিংকি ২০ দিনও ঠিকমতো সংসার করেননি বলেই দাবি করেন তৃণমূল বিধায়ক (TMC)। একে অপরের বিরুদ্ধে হামলা, পালটা হামলার অভিযোগে থানারও দ্বারস্থ হয়েছিলেন কাঞ্চন ও পিংকি।

[আরও পড়ুন: দীপাবলির দিনই নক্ষত্রপতন, প্রয়াত জাতীয় পুরস্কারজয়ী পরিচালক পিনাকী চৌধুরী]

তবে এখন নিজের মতো করে জীবন কাটাচ্ছেন কাঞ্চন। অভিনয়ের পাশাপাশি বিধায়ক হওয়ার দায়িত্বও পালন করছেন তিনি। অন্যদিকে শ্রীময়ী ব্যস্ত ছোটপর্দার কাজ নিয়েই। আর
এত কিছুর পরও তাঁদের বন্ধুত্বে আঁচ পড়েনি। হাসিমুখেই নানা সময়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন একসঙ্গে। কালীপুজোর (Kali Puja 2022) বিষয়ে এক সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে শ্রীময়ী জানিয়েছেন, নাকতলার ফ্ল্যাটে পুজো সেরেই তিনি সন্ধে নাগাদ কাঞ্চনের বাড়িতে পৌঁছে যাবেন। সেখানে পুজোর আয়োজন শুরু করে দেবেন।

জানা গিয়েছে, বহু আগে বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিকের পৈতৃক বাড়িতে পুজো হত। কিন্তু পরে তা বন্ধ হয়ে যায়। এই প্রথমবার নিজের বাড়িতে কাঞ্চন পুজোর আয়োজন করছেন। আলপনা দেওয়া, সাজানো-গোছানোর দায়িত্ব শ্রীময়ী নিয়ে নিয়েছেন। কাঞ্চনকে কিছু বন্ধুকেও নিমন্ত্রণ করেছেন তিনি। 

[আরও পড়ুন: রাফলড শাড়িতে কাজল, এমব্রয়ডারি লেহেঙ্গায় নজরকাড়া কৃতী, বি টাউনে দিওয়ালি পার্টিতে চাঁদের হাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement