shono
Advertisement

অ্যানিমেল প্রিন্টেড বিকিনিতে ফের চমক শ্রীময়ীর, ‘সফর সঙ্গী কাঞ্চনদা?’ প্রশ্ন নেটিজেনদের

শ্রীময়ীর ভিডিও ভাইরাল।
Posted: 05:19 PM Jul 10, 2023Updated: 06:15 PM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্য়াল মিডিয়ায় থাইল্য়ান্ডে ঘুরে বেড়ানোর ছবি, ভিডিও পোস্ট করছেন টেলিপর্দার জনপ্রিয় মুখ শ্রীময়ী চট্টরাজ। সেই ভিডিও, ছবিতেই রোজ রোজ অনুরাগীদের মন কেড়ে নিচ্ছেন অভিনেত্রী। কখনও বিকিনিতে, কখনও ছোট্ট ড্রেসে শ্রীময়ীর রূপ ঝলকে পড়ছে থাইল্যান্ডের নীল-সবুজ সমুদ্রের জলে। আর তা দেখে নেটিজেনদের একাংশ শ্রীময়ীর রূপের আগুনে জ্বলে ছারখার হয়ে যাচ্ছে। তা স্পষ্ট ইনস্টাগ্রামে শ্রীময়ীর ছবির নিচের কমেন্ট বক্সে। একদিকে যেমন শ্রীময়ীর রূপের প্রশংসা করছেন নেটিজেনরা। অন্যদিকে, কেউ কেউ টেনে এনেছেন কাঞ্চন মল্লিকের প্রসঙ্গ। অনেকেই অভিনেত্রীকে প্রশ্ন করছেন, ‘আপনার এই সফরের সঙ্গী কি কাঞ্চনদা?’

Advertisement

ছবি দেখে বোঝা যাচ্ছে, শ্রীময়ী রয়েছেন থাইল্যান্ডে। ফুকেতের এক সমুদ্র সৈকত থেকেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবি দেখে নেটিজেনরা কমেন্ট বক্সে লিখেছেন, কাঞ্চনদা দেখেছেন! অনেকে লিখেছেন, আপনাকে দারুণ হট লাগছে। আবার কেউ কেউ লিখলেন, টলিপাড়া পুরো গরম।

[আরও পড়ুন: রণবীর-দীপিকার ‘ডিভোর্স’? গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি ছুটি কাটাচ্ছেন স্বামী-স্ত্রী]

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘রাধারানি’ নামে নেগেটিভ চরিত্রে দারুণ জনপ্রিয় শ্রীময়ী। তবে সম্প্রতি অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) সঙ্গে নাম জড়িয়ে প্রেম বিতর্কে ঢুকে পড়েন তিনি। তারপর থেকেই নানা সময়ে শ্রীময়ীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা কথা। তবে এই বিতর্ককে শুধুমাত্র গুঞ্জন বলেই উড়িয়েছেন শ্রীময়ী। অন্যদিকে, কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় শ্রীময়ী ও কাঞ্চনের এই মেলামেশাকে মোটেই ভাল চোখে দেখেননি। শ্রীময়ীর গায়ে লেগেছে কাঞ্চনের সঙ্গে পরকীয়ার দাগ!

[আরও পড়ুন: শাহরুখের ‘লাক-ফ্যাক্টর’ দীপিকা! ‘জওয়ান’-এ শাড়ি পরেই দুর্ধর্ষ অ্যাকশন নায়িকার, বড় চমক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার