shono
Advertisement

ইদের আবহেও সেন্সর বোর্ডের কড়া সমালোচনায় শাহরুখ

ছবি না দেখেই এই মন্তব্য করেছে সেন্সর বোর্ড, উক্তি কিং খানের। The post ইদের আবহেও সেন্সর বোর্ডের কড়া সমালোচনায় শাহরুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:59 PM Jun 26, 2017Updated: 03:20 PM Jun 26, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারাবছরই পর্যটকদের ভিড় থাকে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে। তাঁর একটি কারণ যদি বান্দ্রা ফোর্ট ও সি বিচ হয়, তো আরেকটি কারণের নাম ‘মন্নত’ অর্থাৎ শাহরুখ খানের বাড়ি। শাহরুখের দেখা না পাওয়া গেলেও সারাবছরই মন্নতের সামনে তাঁর ফ্যানেদের ভিড় থাকে। তবে বছরে দু’দিন মন্নতের বাইরে জনজোয়ার সামলাতে একটু বেশিই পুলিশ মোতায়েন করতে হয়। কেন জানেন? কারণ জন্মদিন ও ইদ, এই দুই খুশির দিন নিজের ফ্যানদের সঙ্গে শেয়ার করতে ভালবাসেন শাহরুখ খান। তাই বছরের এই দু’দিন বাড়ির বাইরে এসে দেখা করেন ফ্যানদের সঙ্গে। আর তাঁকে দেখতে উপচে পড়ে অনুরাগীদের ঢল। প্রত্যেকবারের মতো এবারও কথা রেখেছেন শাহরুখ খান। খুশির ইদে দুপুরবেলা ছেলে আব্রামের সঙ্গে মন্নতের ব্যালকনিতে আসেন কিং খান। শাহরুখের সঙ্গে ফ্যানেদের দিকে হাত নাড়ায় ছোট্ট আব্রামও। আর তাঁকে দেখতেই জনজোয়ারে ভাসে ব্যান্ডস্ট্যাণ্ড।

Advertisement

 

[নীল বিকিনিতে নেটদুনিয়া কাঁপানো এই অভিনেত্রীকে চেনেন?]

তবে শুধু দেখাই নয়, এদিন বাড়িতে এক সাংবাদিক সম্মেলনও করেন শাহরুখ। এই ইদে কীভাবে সেলিব্রেট করছেন তিনি, জানান সেই প্ল্যানও। আব্রামকে নাকি প্রতিদিনই একটা করে খেলনা উপহার দেন শাহরুখ, যাতে তাঁর প্রতিটা দিনই মনে হয় ইদ। অন্যদিকে, অনেক বছর পর এই ইদে একসঙ্গে বাড়িতে রয়েছে আরিয়ান ও সুহানাও। তাই এই ইদে তাঁর বড় ছেলে ও মেয়ের জন্য তাঁদের পছন্দের খাবার রান্না করবেন বলে ভেবে রেখেছেন শাহরুখ।

[‘জগ্গা জাসুস’-এর এই চরিত্রকে চিনতে পারছেন?]

তবে এসবের পাশাপাশি বেশ চিন্তায় রয়েছেন শাহরুখ। কারণ মুক্তির অপেক্ষায় ইমতিয়াজ আলির পরিচালনায় তাঁর ছবি “জব হ্যারি মেট সেজল”। আপাতত এই ছবি নিয়ে শুরু হয়েছে তর্ক-বিতর্ক। ছবির মিনি ট্রেলারে অনুষ্কা শর্মার মুখে “ইন্টারকোর্স” শব্দে আপত্তি তুলেছে সেন্সর বোর্ড। খুশির দিনে তাই সেন্সর বোর্ডকেই একহাত নিলেন শাহরুখ। তিনি বললেন, ছবিটি সেন্সর বোর্ডের সদস্যরা দেখলে বুঝতে পারবেন, কি বিষয়ে ব্যবহার করা হয়েছে ঐ শব্দটি। ছবি না দেখেই এই মন্তব্য করেছে সেন্সর বোর্ড। আগামী ৪ আগস্ট মুক্তি পেতে চলেছে “জব হ্যারি মেট সেজল”।

The post ইদের আবহেও সেন্সর বোর্ডের কড়া সমালোচনায় শাহরুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement