shono
Advertisement

‘এবার বাকিদের সুইস ব্যাংকের কালো টাকাও বের করব’, কাদের খোঁচা দিলেন শাহরুখ?

'জওয়ান' রিলিজের পর থেকেই 'বড় গলা' বাদশার।
Posted: 08:23 PM Sep 10, 2023Updated: 08:23 PM Sep 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঞ্চাশোর্ধ্ব শাহরুখ খান (Shah Rukh Khan) যেন হঠাৎই রাজনৈতিক ‘সচেতন’ হয়ে উঠলেন। সিনেপর্দা থেকে তাঁর সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলে অন্তত তেমন আভাসই মিলছে। তবে কোনওরকম রাজনৈতিক রং না মেখেও সিনেমার মাধ্যমেই আমজনতাকে সচেতনতার পাঠ দিয়েছেন ‘জওয়ান’। এবার খোলাখুলি চ্যালেঞ্জ ছুঁড়লেন কিং খান।

Advertisement

বললেন, “এবার বাকিদের সুইস ব্যাংকের কালো টাকাও বের করব।” কাদের হুমকি ছুঁড়লেন শাহরুখ? সেই উত্তর অধরা থাকলেও অভিনেতার টুইট নিয়ে কিন্তু ইতিমধ্যেই নেটপাড়ায় চর্চা তুঙ্গে। কোন প্রেক্ষিতে এমন কথা বললেন বাদশা? এক অনুরাগী আসলে বিজয় সেতুপতির ‘জওয়ান’ চরিত্রের কথা উল্লেখ করে বলিউড সুপারস্টারকে প্রশ্ন ছুঁড়েছিলেন- “স্যর কালির সঙ্গে চুক্তিটা করছেন না কেন…? আমি বিজয় সেতুপতির বড় ভক্ত।” এখানে হয়তো দুই অভিনেতাকে নতুন কোনও ছবিতে ফের একসঙ্গে দেখার ইচ্ছেপ্রকাশ করেছিলেন ওই অনুরাগী। কিন্তু সেই টুইটের পালটা শাহরুখ যা জবাব দিলেন, তাতে তাজ্জব নেটপাড়ার একাংশ!

শাহরুখের উত্তর, “আমিও তো বিজয় স্যরের বড় ভক্ত। তবে কালির কালো ধন তো নিয়ে এসেছি। এবার দেখো বাকিদেরও সুইস ব্যাংকের কালো টাকা নিয়ে আসছি। ভিসা আসার অপেক্ষা শুধু।” উল্লেখ্য, অনুরাগীর টুইটে কালো টাকার উল্লেখ না থাকলেও বলিউড বাদশা খানিক অযাচিতভাবেই ‘সুইস ব্যাংকে রাখা কালো টাকার’ প্রসঙ্গ টেনেছেন। আর সেই টুইট দেখেই অনুরাগীদের একাংশের ধারণা, শাহরুখ হয়তো দেশের রাজনৈতিক ব্যক্তিত্বদের ইঙ্গিত করেই এমন জবাব দিয়েছেন। আবার কারও দাবি, এমন মন্তব্যে সম্ভবত ‘জওয়ান’-এর সিক্যুয়েলের (Jawan 2) ইঙ্গিত দিলেন কিং খান।

[আরও পড়ুন: ‘স্যর, আপনার নেতৃত্বেই ভারত ঐক্যবদ্ধভাবে এগোবে’, জি-২০’র সাফল্যে মোদি-বন্দনা শাহরুখের]

প্রসঙ্গত, বিশ্বজুড়ে বক্স অফিসে তোলপাড় ফেলে দিয়েছে ‘জওয়ান’। মাত্র ৩ দিনেই ৩০০ কোটির উপর ব্যবসা করে রেকর্ড গড়েছে এই ছবি। প্রথমবার কোনও হিন্দি সিনেমা এত অল্প সময়ে এই বিপুল অঙ্কের টাকা ঘরে তুলতে পেরেছে বলে দাবি সিনেবাণিজ্য বিশ্লেষকদের।

[আরও পড়ুন: রাম হয়ে বিতর্কে জড়ান, ‘আদিপুরুষ’কে অতীত করে এবার জটাধারী শিব অবতারে প্রভাস!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement