shono
Advertisement

জাপানের ভূমিকম্পে ২৮ তলায় আটকে রাজামৌলি! ‘বাহুবলী’ পরিচালকের রোমহর্ষক অভিজ্ঞতা

মহাবিপদে ভারতের 'ব্লকবাস্টার' পরিচালক! কেমন আছেন?
Posted: 07:54 PM Mar 21, 2024Updated: 07:54 PM Mar 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সাত সকালে জাপানে ভূমিকম্পের শিকার ভারতীয় পরিচালক এসএস রাজামৌলি (SS Rajamouli)। জাপান এমনিতেই ভূমিকম্পপ্রবণ এলাকা। তবে এহেন ভয়ংকর অভিজ্ঞতার মুখে যে এর আগে কখনও পড়েননি, সেকথা একবাক্যে জানালেন তাঁর ছেলে কার্তিকেয়। রাজামৌলিপুত্রর কথায়, “জাপানে এসে রোমহর্ষক অভিজ্ঞতা!”

Advertisement

এদিন সকালে আচমকাই কেঁপে ওঠে জাপানের মাটি। রাজমৌলি এবং কার্তিকেয় তখন হোটেলের ২৮ তলায় আটকে। রিখটার স্কেলে সেই ভূমিকম্পের মাত্রা ৫.৩। যা কিনা ভারতীয়দের জন্য যথেষ্ট আতঙ্কের কারণ। স্বাভাবিকভাবেই সেই পরিস্থিতিতে আতঙ্কিত হয়ে পড়েন ‘বাহুবলী’ পরিচালক এবং তাঁর ছেলে কার্তিকেয়। ভূমিকম্পের সেই দুর্বিষহ অভিজ্ঞতার কথাই এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন রাজামৌলিপুত্র।

[আরও পড়ুন: ‘অযোধ্যা’ উচ্চারণের চেষ্টায় মালতী, রামমন্দিরে মেয়ের কীর্তিতে আপ্লুত প্রিয়াঙ্কা, দেখুন ভিডিও]

কার্তিকেয় তাঁর স্মার্টওয়াচে জাপান আবহাওয়া দপ্তর থেকে আসা সতর্কবাণীর ছবি পোস্ট করে লিখেছেন, “এইমাত্র জাপানে ভয়ংকর ভূমিকম্পের শিকার হলাম। আমরা তখন ২৮ তলায়। বুঝতে পারলাম, ধীরে ধীরে চারদিকের সবকিছু কাঁপছে। আমাদের কিছুক্ষণ লাগল বুঝতে যে, এটা ভূমিকম্প হচ্ছে। আমি তো আতঙ্কিত হয়ে পড়েছিলাম। কিন্তু চারদিকে সব জাপানের বাসিন্দাদের দেখলাম, ওঁদের মধ্যে ভয়ের লেশমাত্র নেই! যেন বাইরে বৃষ্টি পড়া শুরু করেছে, এমন একটা ভাব ওঁদের। আগে কখনও এমন ভূমিকম্পের অভিজ্ঞতার শিকার হইনি।” জাপান সফরে এসএস রাজামৌলি এবং কার্তিকেয়র সঙ্গে রয়েছেন প্রযোজক শবু ইয়ারলাগাদ্দাও। সম্ভবত কোনও সিনেমার রেইকি করতে গিয়েছেন তিনজনে একসঙ্গে। আর দূরদেশে কাজে গিয়ে এমন অভিজ্ঞতার শিকার!

[আরও পড়ুন: ‘শাড়ির আঁচলেই সব সম্মান লুকিয়ে কিনা!’, মমতা শঙ্করকেই কটাক্ষ স্বস্তিকার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement