shono
Advertisement

‘কেমন মেয়ে বাপের খোঁজ রাখো না…’, প্রকাশ্যেই শাহরুখকন্যা সুহানাকে ধমক অমিতাভের!

কেন অমিতাভ বচ্চনের কাছে বকুনি খেলেন সুহানা খান?
Posted: 02:05 PM Dec 15, 2023Updated: 02:09 PM Dec 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিরিজ দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয়েছে সুহানা খানের (Suhana Khan)। তাঁর অভিনয় যেমন সিনেসমালোচকদের নজর কেড়েছে, তেমনই ট্রোলের সম্মুখীনও হতে হয়েছে শাহরুখকন্যাকে। এবার প্রকাশ্যেই সুহানাকে কথা শোনালেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)!

Advertisement

‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC) মঞ্চে সদলবলে হাজির হয়েছিলেন শাহরুখকন্যা। সুহানার পাশাপাশি হাজির ছিলেন ‘দ্য আর্চিস’ অন্যান্য তারকারাও। সেই তালিকায় রয়েছেন খুশি কাপুর, অগস্ত্য নন্দা, বেদাঙ্গ রায়না, যুবরাজ মেন্ডারা। কেবিসির মঞ্চেই বিগ বির প্রশ্নের মুখে খাবি খেতে হয় সুহানা খানকে! বাবা শাহরুখ (Shah Rukh Khan) সম্পর্কিত প্রশ্নের উত্তরই দিতে পারেননি তিনি। অমিতাভ জিজ্ঞেস করেন, “পদ্মশ্রী, Legion of Honour, L’Etoile d’Or এবং ভল্পি কাপ”-এই চারটে পুরস্কারের মধ্যে কোনটি পাননি শাহরুখ খান? তৎক্ষণাৎ স্মার্টভাবে কিং খান কন্যার উত্তর- “বাবা পদ্মশ্রী পাননি” আর সেই উত্তর শুনেই মাথায় হাত অমিতাভ বচ্চনের! অতঃপর শাহরুখকন্যাকে কথা শোনানোর সুযোগও ছাড়লেন না তিনি।

[আরও পড়ুন: ‘ভালো লাগেনি…’, ভাই ববির প্রশংসা করেও রণবীরের ‘অ্যানিম্যাল’কে ধুয়ে দিলেন সানি দেওল!]

খানিক রসিকতা করেই বিগ বি বলেন, “মেয়ে জানেই না যে বাবা কোন পুরস্কার পেয়েছে না পেয়েছে! বাবা শুধু এটুকুই বলে পাঠিয়েছে- ‘যে মানুষটা তোমার সামনে বসে থাকবেন, উনি আমার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। তো ওঁকে বলে দিও যে উনি যাতে তোমাকে সহজ প্রশ্ন করেন।’ এত সহজ একটা প্রশ্ন করলাম সেটারও উত্তর দিতে পারলে না।” অমিতাভ রসিকতা করলেও সুহানা খানকে কিন্তু ছেড়ে কথা বলেনি নেটপাড়া। নেপোটিজম প্রসঙ্গ উত্থাপন করেও তুলোধনা করেছেন অনেকে।

[আরও পড়ুন: রণবীরের সঙ্গে নগ্ন দৃশ্যের জন্য কত পারিশ্রমিক নেন তৃপ্তি দিমরি? জানলে থ হবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement