shono
Advertisement

ফের বাংলা গানে সুনিধি চৌহান, টলিউডের কোন সিনেমার জন্য গাইলেন বলিউডের শিল্পী?

ইতিমধ্যেই নাকি রেকর্ডিং সেরে ফেলেছেন গায়িকা।
Posted: 06:41 PM Sep 18, 2023Updated: 06:41 PM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন বাদে বাংলা ছবির জন্য গান গাইলেন সুনিধি চৌহান (Sunidhi Chauhan)। খবর এমনটাই। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘একটু সরে বসুন’ সিনেমায় শোনা যাবে সুনিধির এই গান। সুরকার অনিন্দ্য চট্টোপাধ্যায়।

Advertisement

বেশ কিছুদিন ধরেই ‘একটু সরে বসুন’ সিনেমার শুটিং করছেন কমলেশ্বর। শোনা গিয়েছে, বলাইচাঁদ মুখোপাধ্যায় ওরফে বনফুলের গল্প অবলম্বনে আধুনিক সময়ের প্রেক্ষাপটে এই সিনেমার চিত্রনাট্য সাজানো হয়েছে। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী, ইশা সাহা, পায়েল সরকার।

[আরও পড়ুন: ‘সত্যিকারের হিন্দু হলে…’, মন্দিরে কালীপুজোর ছবি দিতেই খোঁচা খেলেন মিমি!]

এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়েই পরিচালক কমলেশ্বর জানান, সিনেমায় এক রোম্যান্টিক দৃশ্য রয়েছে। তাতেই গানটি ব্যবহার করা হবে। জানা গিয়েছে, ‘নেশা নেশা মৌতাত জমেছে’ গানটি পাওলির লিপে শোনা যাবে। আর গানের যা মেজাজ। তা সুনিধির কণ্ঠেই শুনতে ভাল লাগবে বলেই মনে করেন পরিচালক।

যা শোনা গিয়েছে সেই অনুযাই, গুড্ডু নামের চরিত্রকে কেন্দ্র আবর্তিত হবে ‘একটু সরে বসুন’ ছবির গল্প। সংস্কৃতে স্নাতকোত্তর পাশ করা এক যুবক ছোট জায়গা থেকে কলকাতায় এসে পৌঁছায়। তার সেই অভিজ্ঞতাই সিনেমায় দেখানো হবে বলে খবর। ঋত্বিক, পাওলি, পায়েল, ইশা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, মানসী সিনহা, রজতাভ দত্ত।

[আরও পড়ুন: ‘ছেলে বলেই কি সব মেনে নিতে হবে?’ যৌন দৃশ্যে প্রবল আপত্তি আলি ফজলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement