shono
Advertisement

ছবির তোলার জন্য গায়ের উপর এসে পড়লেন মহিলা, কী করলেন সানি দেওল?

বক্স অফিসে রমরমিয়ে চলছে সানির 'গদর ২'। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও।
Posted: 03:56 PM Aug 15, 2023Updated: 03:56 PM Aug 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে রমরমিয়ে চলছে ‘গদর ২’। সানি দেওলের (Sunny Deol) কেরিয়ারের সবচেয়ে বড় হিট নতুন এই ছবি। এমনটাই বলা হচ্ছে। আনন্দের এই মুহূর্তেও চূড়ান্ত বিরক্ত হলেন সানি। এক মহিলাভক্ত ছোঁয়ার চেষ্টা করেছিলেন তাঁকে। তার জেরেই এই বিরক্তি।

Advertisement

সানি এখন যেখানেই যাচ্ছেন পাপারাজ্জি পিছু যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে সানিকে দেখে দুই মহিলা উচ্ছ্বসিত হয়ে পড়েন। একজন মহিলা একটু বেশিই আবেগপ্রবন হয়ে পড়েন। সানির গায়ের উপর হুমড়ি খেয়ে পড়ে সানিকে ছুঁয়ে ছবি তুলতে যান তিনি। এতেই বিরক্ত হন ‘গদর’-এর তারা সিং। সরে দাঁড়িয়ে মহিলাকে মুখে আঙুল দিয়ে চুপ করতে বলেন। তারপর ক্যামেরার দিকে হাতজোড় করে বেরিয়ে যান।

[আরও পড়ুন: ‘এপারে যা বিপ্লব ওপারে সন্ত্রাস’, ‘রক্তবীজ’-এর নতুন পোস্টারে খাগড়াগড় বিস্ফোরণের স্মৃতি]

প্রথম দিন থেকেই বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছে ‘গদর ২’। বক্সঅফিস রিপোর্ট অনুযায়ী, মুক্তির দিন ছবির আয় ৫২ কোটি টাকা। তিন দিনের মধ্যেই একশো কোটি পার করে ফেলে সানির ছবি। সোমবারের ব্যবসার অঙ্ক যোগ করতে ছবির মোট আয় এখন ১৭৩ কোটি ৫৮ লক্ষ টাকা। মঙ্গলবার আবার স্বাধীনতা দিবস। এদিন ছবির আয় দু’শো কোটি পেরিয়ে যাবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

শাহরুখ খান অভিনীত ‘পাঠান’কে টেক্কা দিতে না পারলেও সলমন খান, রণবীর কাপুরদের রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিয়েছে সানি দেওলের ‘ঢায় কিলো কা হাত’! ৫৭ বছর বয়সে কিং খান যেখানে অতিমারী উত্তরপর্বে ধুঁকতে থাকা বলিউডের ব্যবসার গ্রাফ ঘুরিয়ে দিয়েছেন, সেখানে নবীন প্রজন্মের হিরোদের বক্সঅফিসে রীতিমতো টেক্কা দিয়ে সিনেমা সুপারহিট করে দেখালেন ষাটোর্ধ্ব সানি দেওল।

[আরও পড়ুন: প্রকাশ পেতেই ভাইরাল ‘ফাইটার’-এর মোশন পোস্টার! ভারতীয় বায়ু সেনার পাইলট হৃতিক-দীপিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement