shono
Advertisement

মায়ের প্রথম নায়কের সঙ্গে পোজ সারা-ইব্রাহিমের, কিন্তু নেটিজেনদের নজর অন্যদিকে

ব্যাপার কী?
Posted: 02:57 PM Sep 04, 2023Updated: 02:57 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের প্রথম নায়ক। আবার একসময় প্রেমের গুঞ্জনও ছিল। কিন্তু এখন সমস্ত রসায়ন, সমীকরণ অতীত। ‘গদর ২’র সাকসেস পার্টিতে দিব্যি সানি দেওলের (Sunny Deol) সঙ্গে পোজ দিলেন অমৃতা সিংয়ের দুই সন্তান সারা ও ইব্রাহিম। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ছবি। কিন্তু সে ছবির অন্য আরেক দিকে নজর আটকে গিয়েছে নেটিজেনদের একাংশের।

Advertisement

সুপারহিট ‘বেতাব’ সিনেমায় সানির সঙ্গে জুটি বেঁধেছিলেন অমৃতা। তারপর দু’জনের প্রেমের গুঞ্জন শোনা যায়। সে গুঞ্জন অবশ্য বেশিদিন টেকেনি। কারণ সানির সঙ্গে আরেক সহ-অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার নাম জড়িয়ে পড়ে। সে যাই হোক, চার-চারটি দশক কেটে গিয়েছে। সমস্ত মান-অভিমানে সময়ের যে ধুলো জমেছিল তা ঝেড়ে ফেলে সম্পর্ক আবার নতুনভাবে শুরু হয়েছে।

[আরও পড়ুন: ‘আর যাবই না জন্মদিনের পার্টিতে’, আচমকা এমন ধনুকভাঙা পণ অঙ্কুশের, কিন্তু কেন?]

‘গদর ২’র সাফল্যের পার্টি যেন বলিউডের রি-ইউনিয়ন হয়ে উঠেছিল। শাহরুখ, সলমন, আমির – বলিউডের তিন খানকেই এক পার্টিতে দেখা গিয়েছে। সেখানে আবার অজয় দেবগণ, ভিকি কৌশলরাও গিয়েছিলেন। ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন সারা আলি খান। মায়ের প্রথম সিনেমার নায়কের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন দু’জন।

ঘটনাচক্রে সেই সময় তিনজনের পিছনেই দাঁড়িয়ে ছিলেন সলমন খান ও কার্তিক আরিয়ান। তবে নেটিজেনদের এ ছবিতে কার্তিককে নিয়েই আগ্রাহ বেশি। কারণ, একসময় সারা ও কার্তিকের প্রেম নিয়েও প্রচুর কথা হয়েছে। কিন্তু সানির পার্টিতে বেশ খোশমেজাজে দেখা গিয়েছে দু’জনকে। সঙ্গে কৃতী স্যাননও ছিলেন। পার্টি থেকে বেরোনোর সময় অভিনেতাকে আলিঙ্গনও করেন সারা।

[আরও পড়ুন: রিলিজের আগেই ১৭ কোটির ব্যবসা ‘ফেক’? প্রশ্ন শুনেই রেগে আগুন ‘জওয়ান’ শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement