shono
Advertisement

ফের সলমনের ‘বিগ বস’-এ সানি লিওনি, এবার কোন ভূমিকায়?

এই 'বিগ বস' থেকেই মুম্বইয়ের গ্ল্যামার জগতে সানির সফর শুরু হয়েছিল।
Posted: 08:20 PM Jun 16, 2023Updated: 08:33 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেখান থেকে ভারতের গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেছিলেন সেখানেই ফিরছেন সানি লিওনি (Sunny Leone)। আবারও সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’-এ দেখা যাবে তাঁকে। কীভাবে? প্রতিযোগী হিসেবে? না, নতুন এক ভূমিকায় ‘বিগ বস OTT’-র দ্বিতীয় মরশুমে ফিরছেন সানি।

Advertisement

‘বিগ বস’-এর পঞ্চম মরশুমে প্রতিযোগী হয়ে এসেছিলেন সানি। সেই থেকে টেলিভিশনের দর্শকদের কাছে তাঁর পরিচিতি। আর সেই থেকেই সানির মুম্বইয়ের গ্ল্যামার জগতে পথ চলা শুরু। শো থেকে বেরিয়েই পূজা ভাট পরিচালিত ‘জিসম ২’ সিনেমায় সুযোগ পান সানি। তারপর একে একে ‘রাগিনি এমএমএস’, ‘মস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর মতো সিনেমায় অভিনয় করেন। ‘রইস’-এর মতো সিনেমায় শাহরুখের পাশে তিনিই হয়েছেন ‘ল্যায়লা’।

[আরও পড়ুন: ‘রামের অপমান, হিন্দুধর্মে আঘাত’! দিল্লি হাইকোর্টে ‘আদিপুরুষ’-এর বিরুদ্ধে মামলা]

শনিবার থেকে জিও সিনেমায় দেখা যাবে ‘বিগ বস OTT ২’। শোনা গিয়েছে, সেখানেই সানিকে প্যানেলিস্ট হিসেবে দেখা যাবে। কী কাজ এই প্যানেলিস্টের, তা বিশদে জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, সঞ্চালক সলমন খানের সঙ্গী হয়েই প্রতিযোগীদের অগ্নিপরীক্ষায় ফেলবেন বলিউডের ‘বেবি ডল’।

প্রথম মরশুমে ‘বিগ বস OTT’র সঞ্চালক ছিলেন করণ জোহর। প্রযোজক-পরিচালক দর্শকদের মনে জায়গা করে নিতে পারেননি। কারণ, তাঁদের কাছে ‘বিগ বস’ মানেই সলমন খান। তা সে টেলিভিশন হোক বা ওভার দ্য টপ। এবার অবশ্য আর কোনও সমস্যা নেই, কারণ এবার ‘দাবাং’ স্টারই OTT প্ল্যাটফর্মে সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন।

[আরও পড়ুন: স্বামীর প্রাক্তন ক্যাটরিনার সঙ্গে অন্তরঙ্গ আড্ডায় আলিয়া, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement