shono
Advertisement

স্বপ্নপূরণ সুস্মিতার, পেলেন বিশেষ সম্মান, কেন নিজের হাতে নিতে পারলেন না?

নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন কারণ।
Posted: 08:02 PM Aug 11, 2023Updated: 08:02 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঠিন সময় পেরিয়ে এসেছেন। এবার সুসময়ের পালা। ‘তালি’ সিরিজের ট্রেলার প্রশংসিত হয়েছে। তা দেখার আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই। এবার বিশেষ সম্মান এল সুস্মিতা সেনের (Sushmita Sen)। টেকনো ইন্ডিয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সাম্মানিক ডিলিট দেওয়া হল প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীকে।

Advertisement

 

নিজের হাতে এ সম্মান নিতে পারেননি সুস্মিতা। অভিনেত্রীর হয়ে সম্মান গ্রহণ করেন তাঁর বাবা সুবীর সেন। কেন? তা অডিওবার্তার মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী। প্রথমেই অনুষ্ঠানে উপস্থিত না থাকতে পারার জন্য ক্ষমা চেয়ে নেন অভিনেত্রী। জানান, ভাইরাল ফিভারে আক্রান্ত তিনি। আর এই অবস্থায় যাতায়াত করার অনুমতি চিকিৎসকরা দেননি। তবে বিশ্ববিদ্যালয় ও শ্রী নারায়ণ মূর্তিকে ধন্যবাদ জানান সুস্মিতা।

[আরও পড়ুন: লজ্জার বোঝা কাঁধ থেকে ঝেড়ে ফেলে সত্যের নগ্নতা দেখাল অক্ষয়-পঙ্কজের ‘OMG 2’]

এরপরই সুস্মিতা বলেন, “বাবার ভীষণ ইচ্ছে ছিল আমি অনার্স নিয়ে গ্র্যাজুয়েট হই। জীবন অবশ্য আমার জন্য অন্য পরিকল্পনা করে রেখেছিল। ১৮ বছর বয়সে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় যাওয়ার সময় বাবাকে প্রমিস করেছিলাম জীবনের পরীক্ষায় অনার্স নিয়েই গ্র্যাজুয়েট হবো। আজ আমার বাবা আমার হয়ে এই সম্মান নিলেন, আমার চোখের জল বাঁধ মানছে না। সারা জীবন এই স্মৃতি মনে থাকবে।”

উল্লেখ্য, আগামী ১৫ আগস্ট থেকে জিও সিনেমায় দেখা যাবে সুস্মিতার ওয়েব সিরিজ ‘তালি’। সিরিজে সমাজকর্মী শ্রীগৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। চরিত্রের জন্য নিজেকে যেন একেবারে পালটে ফেলেছেন। কিন্নরের ভূমিকায় অভিনয়ের জন্য বাচনভঙ্গিতেও এনেছেন পরিবর্তন। সুস্মিতা ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নীতীশ রাঠোর, অঙ্কুর ভাটিয়া, ঐশ্বর্য নারকর।

[আরও পড়ুন: টিউবঅয়েল নয়, এবার ল্যাম্পপোস্ট তুলে পেশিশক্তির আস্ফালন! কেমন হল সানির ‘গদর ২’?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement