shono
Advertisement

পঞ্চমীর সেটে বিপত্তি, নায়ক রাজদীপের কোল থেকে পড়ে গিয়ে আহত সুস্মিতা

মন্দিরে ঢোকার দৃশ্য শুট করতে গিয়েই ঘটনাটি ঘটে।
Posted: 07:19 PM Dec 20, 2022Updated: 07:32 PM Dec 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম মাসেই বেশ ভাল ধারাবাহিক পঞ্চমীর (Ponchomi) টিআরপি। সুপারন্যাচরাল এই শো বেশ পছন্দ হচ্ছে দর্শকদের। কিন্তু এর মধ্যেই বিপত্তি। শুটিং ফ্লোরে ঘটল দুর্ঘটনা। নায়ক রাজদীপ গুপ্তর (Rajdeep Gupta) কোল থেকে পড়ে যান অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। চোট পেয়েছেন কোমরে। ফলে হুইলচেয়ারেই সেটে যেতে হয়েছে তাঁকে।

Advertisement

গত পাঁচ ডিসেম্বর থেকে শুরু হয়েছে পঞ্চমী। নাম ভূমিকাতেই অভিনয় করছেন সুস্মিতা। শিবভক্ত পঞ্চমীর কথা শোনে সাপেরা। কিন্তু কীভাবে, কেন? এই প্রশ্নের উত্তর এলাকাবাসীর অজানা। অন্যদিকে কিঞ্জলের ভূমিকায় অভিনয় করছেন রাজদীপ। বিদেশ থেকে পড়াশোনা করে এসেছে সে। সাপের বিষ থেকে ওষুধ আবিষ্কার করার চেষ্টায় ব্রতী। কিন্তু কিঞ্জলের কুষ্ঠিতে সর্পদোষ রয়েছে। অর্থাৎ সাপের দংশনে তাঁর মৃত্যুর আশঙ্কা রয়েছে।

[আরও পড়ুন: এখনও চলচ্চিত্র উৎসবে শামিল হননি? জেনে নিন বুধবার কোন ছবিগুলি দেখার সুযোগ পাবেন]

ইতিমধ্যেই টিআরপি তালিকায় এক নম্বর স্থানে পৌঁছেছে ‘পঞ্চমী’। এমন পরিস্থিতিতে রবিবার একটি ভিডিও পোস্ট করেন সুস্মিতা। যাতে অভিনেত্রীকে হুইলচেয়ারে বসে থাকতে দেখা যায়। এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে সুস্মিতা জানান, শুটিং করতে গিয়ে দুর্ঘটনা ঘটেছিল। একটি দৃশ্যে তাঁকে কোলে নিয়ে রাজদীপকে মন্দিরে প্রবেশ করতে হত। তা করতে গিয়েই দুর্ঘটনা ঘটে।

সিঁড়িতে উঠতে গিয়ে রাজদীপের পায়ে ধাক্কা লাগে। কোল থেকে পড়ে যান সুস্মিতা। অভিনেত্রীর কোমরে চোট লাগে। কোমরে চোট লাগার পর বাড়িতে কিছু সময়ের জন্য বিশ্রামে ছিলেন সুস্মিতা। বেশিদিন শুটিং বন্ধ রাখা সম্ভব ছিল না। তাই হুইলচেয়ারে করেই সেটে চলে আসেন অভিনেত্রী। আগামীতে কিঞ্জল ও পঞ্চমীর বিয়ে হতে চলেছে। সেই প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

[আরও পড়ুন: বিকিনি বিতর্কের মাঝেই ফের খোলামেলা পোশাকে নতুন ছবি পোস্ট ‘পাঠান’ জুটি শাহরুখ-দীপিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার