পড়াশোনার জন্য রাস্তায় খাবার বিক্রি তরুণের, ‘ভাইটি’র পাশে দাঁড়িয়ে বিশেষ আর্জি স্বস্তিকার

02:01 PM Feb 07, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অল্প বয়সে বাবা-মাকে হারিয়েছেন। ছোট বোন রয়েছে। নিজের পড়াশোনার পাশাপাশি তার পড়াশোনার দায়িত্বও তো রয়েছে। সব দায়িত্ব একার কাঁধে নিয়ে নিয়েছেন ১৯ বছরের সাগর কুমার গোচ্ছি। আর তার জন্য রাস্তায় খাবার বিক্রি করছেন তিনি। এমন ‘ভাইটি’র পাশে দাঁড়ালেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। ছবি শেয়ার করে জানালেন বিশেষ আবেদন।

Advertisement

ছবি: ফেসবুক

‘দ্য সার্টিফায়েড বং’ (The Certified Bong) প্রোফাইল থেকে সাগরের ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে জানানো হয় তাঁর কাহিনি। পোস্ট থেকে যা যাচ্ছে সেই অনুযায়ী, বালিগঞ্জের ফর্টিস হাসপাতালের উলটো দিকের রাস্তায় খাবার বিক্রি করেন সাগর। সকাল বেলা উঠে নিজেই বাজার করেন। তার পর রান্না করেন। আবার নিজের হাতেই সবাইকে খাবার খেতে দেন। একাই সমস্ত কিছু করেন ১৯ বছরের তরুণ। সাগরের দোকানে থালির দাম শুরু ৩৫ টাকা থেকে। মাছের থালি ৫০ টাকা ও চিকেন থালি ১০০ টাকা।

ছবি: ফেসবুক

[আরও পড়ুন: শুটিং শুরুর আগেই বদলে গেল সীতা! রণবীরের ‘রামায়ণ’-এ কে হবেন জানকী?]

পোস্ট শেয়ার করে স্বস্তিকা লেখেন, “আমাদের সবার খিদে পায় – আমরা সবাই বাইরে খাই। ওর দোকানে খাওয়াই যায় কি বলেন? ওর পাশে দাঁড়াই একটু সবাই। দেখো ইন্দ্রজিৎ লাহিড়ী যদি আরও কিছু মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়।” উল্লেখ্য, এই ইন্দ্রজিৎ লাহিড়ী বাংলার জনপ্রিয় ‘ফুডকা’।

স্বস্তিকার এই প্রস্তাবের উত্তর দিয়েছেন ‘ফুডকা’। কমেন্ট বক্সে লিখেছেন, “চলো, এখানেই একটা ফুডকা এপিসোড করা যাক।” অভিনেত্রী জানিয়েছেন, তিনি নিজের কাজের তালিকা দেখে জানাবেন এবং ফোন করে নেবেন।

[আরও পড়ুন: বচ্চনকন্যা শ্বেতার পোস্টে ‘মহিলা নেকড়ে’, ভাই অভিষেকের বউ ঐশ্বর্যকে ঠেস?]

Advertisement