shono
Advertisement

বন্ধু ভূমির যৌনজীবনের রহস্য ফাঁস করলেন আয়ুষ্মান

বিস্ফোরক দাবি নায়কের। দেখুন ভিডিও। The post বন্ধু ভূমির যৌনজীবনের রহস্য ফাঁস করলেন আয়ুষ্মান appeared first on Sangbad Pratidin.
Posted: 03:54 PM Mar 07, 2018Updated: 07:23 PM Sep 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দম লাগাকে হাইশা’ থেকে দু’জনের বন্ধুত্ব। দুই বিপরীত মেরুর মানুষের সম্পর্ক যেভাবে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন তা নয়ের দশকের টক-ঝাল-মিষ্টি প্রেমের স্বাদ দিয়েছিল দর্শকদের। জুটি হিসেবে প্রশংসা পেয়েছিলেন আয়ুষ্মান খুরানা ও ভূমি পেড়নেকর। সেই ধারা ‘শুভ মঙ্গল সাবধান’-এও বজায় ছিল। সে সাফল্যের ক্রেডিটও দু’জনের অনস্ক্রিন কেমিস্ট্রিই। যে রসায়ন ক্যামেরার নেপথ্যেও বন্ধুত্বের আকারে বর্তমান। এমন বন্ধুরই হাটে হাঁড়ি ভাঙলেন আয়ুষ্মান খুরানা। ভূমির যৌনজীবনের রহস্য ফাঁস করলেন অভিনেতা।

Advertisement

ঘটনাটি ঘটে একটি চ্যাট শোয়ে। যার সঞ্চালক ছিলেন নেহা ধুপিয়া। আচমকা নেহা আয়ুষ্মানকে প্রশ্ন করে বসেন, কতক্ষণ তিনি যৌনমিলন ছাড়া থাকতে পারেন। নায়ক জানান, আউটডোরে থাককালীন যৌনতার সুযোগ তো থাকেই না। এরপরই আসে ভূমির পালা। ভূমির হয়ে উত্তরটা আয়ুষ্মানই দিয়ে দেন। বলেন এক ঘণ্টার বেশি নাকি নায়িকা যৌনতা ছাড়া থাকতে পারেন না।

[রাজের রানি হলেন শুভশ্রী, কী বললেন দেব-মিমিরা?]

এখানেই শেষ নয়, আয়ুষ্মান জানান যে পুরুষরা নায়িকাকে পছন্দ করেন অথবা তাঁর সঙ্গে ডেট-এ যেতে চান, তাঁদের বেশ ধৈর্য রাখতে হবে। প্রথম কথাটি হাসিতে উড়িয়ে দিলেও বন্ধু এ তথ্যে সহমত পোষণ করেন ভূমি। জানান, ধীরে ধীরে ভালবাসতেই পছন্দ করেন তিনি।

যৌনজীবন নিয়ে এ তথ্য ফাঁসে অবশ্য কিছু মনে করেননি ভূমি। কারণ তিনি জানেন পুরোটাই আয়ুষ্মান মজার ছলেই বলেছেন। এই বিশ্বাসেই তো দু’জনের বন্ধুত্ব আজও অটুট।

[শুধু কালিকার জন্য…আকাশের ঠিকানায় চিঠি লিখলেন বন্ধুরা]

The post বন্ধু ভূমির যৌনজীবনের রহস্য ফাঁস করলেন আয়ুষ্মান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement