shono
Advertisement

মুক্তির আগেই বড় সাফল্য, টরোন্টোর চলচ্চিত্র উৎসবে ভূমির ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’

একমাত্র ভারতীয় ছবি হিসেবে এই সম্মান পেল করণ বুলানি পরিচালিত সিনেমা।
Posted: 02:06 PM Sep 13, 2023Updated: 02:06 PM Sep 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগেই বড় সাফল্য পেল ভূমি পেড়নেকরের ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’। চলতি বছরের টরোন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে (Toronto International Film Festival) হবে ছবির গালা প্রিমিয়ার। একমাত্র ভারতীয় ছবি হিসেবে এই সম্মান পেল করণ বুলানি পরিচালিত সিনেমা।

Advertisement

গত ৭ সেপ্টেম্বর থেকে টরোন্টোয় শুরু হয়েছে এই চলচ্চিত্র উৎসব (TIFF 2023)। ইতিমধ্যেই সেখানে পৌঁছে গিয়েছেন করণ জোহর, গুণীত মঙ্গা, নবাগত নায়ক লক্ষ্য এবং রাঘব জুয়াল। সেখান থেকেই প্রকাশ করা হয়েছে নতুন ছবি ‘কিল’-এর মোশন পোস্টার। নিখিল নাগেশ ভাটের পরিচালনায় এই ছবি অভিনয় করেছেন লক্ষ্য ও রাঘব। এবার ‘থ্যাঙ্কি ইউ ফর কামিং’য়ের পালা।

[আরও পড়ুন: ‘টিকিট ফেরত চাই’, ‘জওয়ান’ দেখে চূড়ান্ত হতাশ লন্ডনের দর্শক! ভাইরাল ভিডিও]

আগামী, ৬ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘থ্যাঙ্কি ইউ ফর কামিং’ (Thank You For Coming)। আদ্যোপান্ত কমেডির মোড়কে ছবির গল্প সাজানো হয়েছে। যাতে ভূমি পেড়নেকরকে বিশেষ চরিত্রে দেখা গিয়েছে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর, শেহনাজ গিল, ডলি সিং, কুশা কাপিলা, শিবাণী বেদি, প্রদ্যুম্ন সিং মাল, নাতাশা রস্তোগি, ডলি আলুওয়ালিয়া, করণ কুন্দ্রার মতো একঝাঁক তারকা।

অনিল কাপুরের মেয়ে রিয়া যৌথভাবে এই সিনেমা প্রযোজনা করেছেন শোভা ও একতা কাপুরের সঙ্গে। পরিচালক করণ বুলানি রিয়ারই স্বামী। ফলে ছবির সঙ্গে অনিলের যোগ নিবিড়। সে যাই হোক। মুক্তির আগেই চলচ্চিত্র উৎসবের দর্শকরা দেখতে পাবে এই সেক্স-কমেডি।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বলিউডের ‘বীরবল’ সতীন্দেরকুমার খোসলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement