shono
Advertisement
Mumbai

কাচতে দেওয়া শাড়ি নষ্ট করেছে লন্ড্রি! মহিলাকে ২৪৮০০ টাকা ক্ষতিপূরণের নির্দেশ আদালতের

মহিলা মামলা করার আগে পর্যন্ত অভিযোগ কানে তোলেনি লন্ড্রি সংস্থা।
Published By: Kishore GhoshPosted: 11:34 PM Apr 06, 2025Updated: 11:36 PM Apr 06, 2025

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাচতে দেওয়া শাড়ি নষ্ট করে ফেলেছে, একটি সংস্থার বিরুদ্ধে উপভোক্তা কমিশনে অভিযোগ করেছিলেন মহিলা। ফল মিলল হাতেনাতে। এই মামলায় ২৪৮০০ টাকা ক্ষতিপূরণ হল সংস্থার। অবিলম্বে ওই টাকা ভুক্তভোগী মহিলার হাতে তুলে দিতে নির্দেশ দিয়েছে উপভোক্তা সংক্রান্ত কমিশন।

Advertisement

মুম্বইয়ের বাসিন্দা মহিলার নাম সঞ্চিত সনতাক্কে। তিনি অভিযোগ করেছেন, শাড়িটি ‘ড্রাই ক্লিনিং’-এর জন্য ওই সংস্থায় দিয়েছিলেন। যদিও সেটি ফেরত পাওয়ার পর মাথায় হাত পড়ে তাঁর। শাড়িটিকে নষ্ট করে ফেলা হয়েছিল। প্রাথমিকভাবে ওই সংস্থাতেই অভিযোগ জানান সঞ্চিতা। মেসেজ করেন, ইমেলও করেছিলন। যদিও তাঁর অভিযোগকে আমল দেওয়া হয়নি! এরপরেই আইনজীবী মারফত মুম্বই শহরতলির জেলা উপভোক্তা বিষয়ক কমিশনে ওই সংস্থার বিরুদ্ধে মামলা করেন তিনি।

শাড়ি কেনার রশিদ থেকে শুরু ড্রাই ক্লিনিংয়ের বিল, নষ্ট হওয়া শাড়ি...যাবতীয় নথি আদালতকে দেন মহিলা। বারবার যে সংস্থার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছেন, সেই নথিও জমা দেন তিনি। এর জেরেই সংশ্লিষ্ট সংস্থাকে দোষী সাব্যস্ত করেছে আদালত। গাফিলতির কারণে ২৪৮০০ টাকা ক্ষতিপূরণের নির্দেশ দিয়েছে আদালত।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শাড়ি কেনার রশিদ থেকে শুরু ড্রাই ক্লিনিংয়ের বিল, নষ্ট হওয়া শাড়ি...যাবতীয় নথি আদালতকে দেন মহিলা।
  • মুম্বইয়ের বাসিন্দা মহিলার নাম সঞ্চিত সনতাক্কে।
Advertisement