shono
Advertisement

‘দ্য কেরালা স্টোরি’ কিনছে না OTT প্ল্যাটফর্মগুলি! ‘সব ষড়যন্ত্র…’, তোপ ক্ষুব্ধ পরিচালকের

বক্স অফিসে ৩০০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি।
Posted: 09:14 AM Jun 26, 2023Updated: 09:37 AM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ককে সঙ্গী করেই বক্স অফিসে তিনশো কোটির বেশি ব্যবসা করেছে ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story)। অথচ এই ছবি নাকি কিনতে নারাজ OTT প্ল্যাটফর্মগুলি। কারণ কী? প্রশ্ন করতেই পরিচালক সুদীপ্ত সেনের প্রতিক্রিয়া, ‘সবই ষড়যন্ত্র।’

Advertisement

গত ৫ মে সিনেমা হলে মুক্তি পায় আদা শর্মা অভিনীত ‘দ্য কেরালা স্টোরি’। প্রথম দিন থেকেই বিতর্কের শিরোনামে ছবিটি। সমালোচকদের দাবি, এই ছবি মুসলিম বিরোধী। শুধু তাই নয়, ‘দ্য কেরালা স্টোরি’কে সাম্প্রদায়িক সম্প্রীতি বিরোধী একটি ছবি বলেও তোপ দাগে রাজনীতি থেকে সিনেদুনিয়ার একাংশ। বাংলায় ছবিটি নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল। পরে আদালতের নির্দেশে মুক্তি পায়। ছবির শুরুতে ‘কাল্পনিক’ শব্দটি লিখতে বলা হয়।

[আরও পড়ুন: OMG! বিয়ের পাঁচ মাসেই অন্তঃসত্ত্বা কিয়ারা আডবাণী! ছবি ঘিরে জল্পনা তুঙ্গে]

তবে ‘প্রোপাগান্ডা ছবি’র তকমা সাঁটা হলেও বক্স অফিসে ভাল ব্যবসা করেছে ‘দ্য কেরালা স্টোরি’। অল্প সময়ের মধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে। তারপর দু’শো এবং তিনশো কোটির মাইলস্টোনও ছুঁয়ে ফেলে। বর্তমানে ছবির আয় ৩০৩.৬৮ কোটি টাকা। আয়ের নিরিখে ‘পাঠান’ ও ‘আদিপুরুষ’-এর পরই রয়েছে ছবিটি। তবে কোনও ওয়েব প্ল্যাটফর্ম নাকি ছবি কিনতে চাইছে না।

এর কথা বলতে গিয়ে সংবাদসংস্থা টাইমস অফ ইন্ডিয়াকে পরিচালক জানান, এখনও পর্যন্ত তাঁরা ভাল অফার কোনও OTT প্ল্যাটফর্ম থেকে পাননি। পরিচালকের অভিযোগ, এ সবই ষড়যন্ত্র। ফিল্ম ইন্ডাস্ট্রি চক্রান্ত করে তাঁদের সাফল্যের শাস্তি দেওয়ার চেষ্টা করছে। ‘দ্য কেরালা স্টোরি’ যে বক্স অফিসে ভাল ফল করেছে তা অনেকের অসন্তোষের কারণ বলেও জানান তিনি।

[আরও পড়ুন: মর্মান্তিক! ‘মৃত স্ত্রীকে নিজের কাঁধে নিয়ে দাহ করতে যাই’, যন্ত্রণার কথা রাজপাল যাদবের মুখে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement