shono
Advertisement

Alia Bhatt: নতুন নয়, বিয়ের পুরনো শাড়ি পরেই জাতীয় পুরস্কার নিলেন আলিয়া ভাট, কিন্তু কেন?

নিজেই জানালেন সোশাল মিডিয়ার মাধ্যমে।
Posted: 09:13 AM Oct 18, 2023Updated: 09:13 AM Oct 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো শাড়িতেই নয়া ট্রেন্ড সেট করলেন আলিয়া ভাট (Alia Bhatt)। বিয়ের শাড়ি পরেই জাতীয় পুরস্কার নিতে গিয়েছিলেন অভিনেত্রী। কারণ কী? নিজেই জানালেন সোশাল মিডিয়ার মাধ্যমে।

Advertisement

৬৯তম জাতীয় পুরস্কারের ঘোষণা আগেই হয়ে গিয়েছিল। এবার যৌথভাবে সেরা অভিনেত্রী হয়েছেন আলিয়া ভাট আর কৃতী স্যানন। আলিয়া এই পুরস্কার পেয়েছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ সিনেমার জন্য। মঙ্গলবার ছিল পুরস্কার প্রদান অনুষ্ঠান। স্বামী রণবীর কাপুরকে (Ranbir Kapoor) নিয়ে রাজধানীতে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। আর তার পরনে ছিল বিয়ের শাড়ি। তাতেই তোলপাড় হয় সোশাল মিডিয়া।

[আরও পড়ুন: Subhashree Ganguly: শুভশ্রীকে সাধ খাওয়ালেন মিঠুন, মহাগুরুর সারপ্রাইজ পেয়ে আপ্লুত অভিনেত্রী ]

কেন নতুন শাড়ি পরলেন না আলিয়া? মনীশ মালহোত্রা বা সব্যসাচীর মতো ডিজাইনারের থেকে কি একটি শাড়ি নিতে পারতেন না? এমন প্রশ্ন ওঠে। উত্তরে অভিনেত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “বিশেষ দিনে বিশেষ পোশাক। আর কখনও কখনও তা আপনার কাছেই থাকে। যা এক সময় বিশেষ ছিল, তা আবারও বিশেষ হতে পারে। বারবার হতে পারে।” ‘রিওয়্যার’, ‘রিইউজ’, ‘রিপিট’, এই তিনটি হ্যাশট্যাগও ব্যবহার করেন অভিনেত্রী।

এদিন রাজধানীতে যেন ছিল চাঁদের হাট। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার জন্য রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর হাত থেকে সেরা অভিনেতা হওয়ার পুরস্কার গ্রহণ করেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন। ‘মিমি’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা-সহ অভিনেতার পুরস্কার পান পঙ্কজ ত্রিপাঠি। ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার জন্য সেরা-সহ অভিনেত্রী হয়েছেন পল্লবী শর্মা। সিনে দুনিয়ায় অবদানের জন্য দাদাসাহেব ফালকে সম্মানে ভূষিত হয়েছেন ওয়াহিদা রহমান। ‘রকেট্রি: দ্য নামবি এফেক্ট’ সিনেমার জন্য জাতীয় পুরস্কার গ্রহণ করেন অভিনেতা তথা পরিচালক আর মাধবন। এবার ‘RRR’ সবচেয়ে জনপ্রিয় ছবির খেতাব পেয়েছে। সেই পুরস্কার নেন পরিচালক এসএস রাজামৌলি। ‘RRR’ সিনেমার নেপথ্য সঙ্গীতের জন্য সেরা সঙ্গীত পরিচালকের পুরস্কার গ্রহণ করেন এমএম কিরাবাণী। ‘শেরশাহ’র জন্য জাতীয় পুরস্কার হাতে নেন করণ জোহর। আর ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর জন্য সেরা জাতীয় সংহতি মূলক ছবির পুরস্কার পান বিবেক অগ্নিহোত্রী।

[আরও পড়ুন: শুধুমাত্র তোয়ালে পরে ক্যাটরিনার সঙ্গে ফাইট, ‘টাইগার ৩’র এই হলিউড সুন্দরীকে চেনেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement