shono
Advertisement

বলিউডে ফের ব্রেকআপ, ছ’বছরের ভালবাসায় ইতি টাইগার শ্রফ ও দিশা পাটানির!

টাইগার রয়েছেন লন্ডনে, দিশা মুম্বইয়ে ছবির প্রচারে ব্যস্ত।
Posted: 04:50 PM Jul 27, 2022Updated: 04:50 PM Jul 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউডে ব্রেকআপ! কিছুদিন আগে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। সম্প্রতি শমিতা শেট্টি ও রাকেশ বাপাট। আর এবার বলিউডের হাওয়ায় শোনা যাচ্ছে, সম্পর্ক নাকি ভাঙতে বসেছে টাইগার শ্রফ ও দিশা পাটানির! খবর অনুযায়ী, ৬ বছর ধরে প্রেমের সম্পর্কে থাকার পর দুজনে নাকি ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছেন! তবে এ ব্যাপারে নায়ক-নায়িকার ঘনিষ্ঠদের মধ্যে আলাপ আলোচনা হলেও, দিশা ও টাইগার কিন্তু মুখ খোলেননি।

Advertisement

টাইগার শ্রফ (Tiger Shroff) ও দিশা পটানির (Disha Patani) সম্পর্ক বরাবরই সংবাদের শিরোনামে উঠে আসে। এক সঙ্গে সিনেমা খুব একটা না করলেও, চর্চায় থাকে তাঁদের সম্পর্ক। একসঙ্গে বহুবার মালদ্বীপে ঘুরতে গিয়েছেন। নানা সময়ই সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন এই জুটি। তবে হঠাৎ করে কেন ব্রেক আপের সিদ্ধান্ত! তা এখন জানা যায়নি।

[আরও পড়ুন: এবার নাটকের মঞ্চে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, জানেন রাজ-সিমরনের ভূমিকায় কারা?]

অন্যদিকে, কয়েকদিন আগেই খবরে আসে টাইগারের পরিবারের সঙ্গে নাকি দেখা করেছেন দিশা। সময়ও কাটিয়েছেন তিনি। সেই সময় রটে গিয়েছিল, জলদিই নাকি টাইগারের সঙ্গে সাত পাকে বাধা পড়বেন দিশা। তবে সম্পর্ক এতদিন দূর এগানোর পরও কেন ব্রেকআপ, তা নিয়ে গুঞ্জন এখন বলিউডে।

টাইগার এখন রয়েছেন লন্ডনে। পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। অন্যদিকে, দিশা ব্যস্ত তাঁর নতুন ছবি এক ভিলেন রিটার্নসের প্রচারে। এই ছবিতে জন আব্রাহমের সঙ্গে দেখা যাবে দিশাকে।

[আরও পড়ুন: বৈবাহিক ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন সোহিনী সরকার, আসছে নতুন ওয়েব সিরিজ ‘সম্পূর্ণা’]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement