shono
Advertisement

সাঁতারের চ্যালেঞ্জে অক্ষয়কে বোকা বানালেন টাইগার! দেখুন জ্যাকিপুত্রের কাণ্ড

টাইগার নিজেই সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন ভিডিওটি।
Posted: 08:35 PM Mar 09, 2024Updated: 08:48 PM Mar 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে প্র্যাঙ্কস্টার বলে ‘বড়ে মিঞা’ অক্ষয় কুমারেরই খ্যাতি বেশি। তবে ‘ছোটে মিঞা’ টাইগার শ্রফও যে কিছু কম যান না, তা প্রমাণ করে দিলেন। অক্ষয়কে দিব্যি বোকা বানালেন টাইগার। সেই ভিডিও আবার নিজেই পোস্ট করলেন সোশাল মিডিয়া প্রোফাইলে।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

ভিডিওতে সুইমিং পুলের পাশে অক্ষয়কে (Akshay Kumar) বসে থাকতে দেখা যাচ্ছে। তাঁকে এসে টাইগার সাঁতার রেসের প্রস্তাব দেন। এমন চ্যালেঞ্জ উপেক্ষা করার পাত্র বলিউডের ‘খিলাড়ি’ নন। সরল বিশ্বাসেই চ্যালেঞ্জ নিয়ে পুলে ঝাঁপ দেন তিনি। এদিকে টাইগার (Tiger Shroff) ছিলেন এই সুযোগের অপেক্ষায়। অক্ষয় পুলের ভিতরে যেতেই তিনি পুলের পাশ দিয়ে দৌড়ে অন্যপ্রান্তে চলে যান। তার পর সেখান থেকে জলে নেমে এমন ভাব দেখান যেন জয় তাঁরই হয়েছে।

 

[আরও পড়ুন: বিক্রমের হাতে রণবীরের ‘অ্যানিম্যাল’ হাতিয়ার, মঞ্চে ধামাকা, দেখুন ভিডিও]

এর আগে অবশ্য শুটিংয়ের দরজা বন্ধ রেখে টাইগারকে বোকা বানিয়েছিলেন অক্ষয়। তাই এই ভিডিও শেয়ার করে টাইগার লেখেন, “হিসাব সমান হয়ে গেল ‘বড়ে’।” জুনিয়রের কথার উত্তর দিয়েই আবার অক্ষয় লেখেন, “হিসাব সমান হল না ‘ছোটে’, তা এভাবেই চলতে থাকবে।” উল্লেখ্য, নিজেদের আসন্ন ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র প্রচারের তাগিদেই অক্ষয়-টাইগারের এই খুনসুটি।

 

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নয়ের দশকের ছবিটি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের নতুন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ অ্যাকশনে ভরপুর। আর তা মুক্তি পাবে আগামী ৯ এপ্রিল।

[আরও পড়ুন: পেটে প্রচণ্ড ব্যথা, হাসপাতালে অর্জুন বিজলানি, কী হয়েছে অভিনেতার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement