shono
Advertisement

বর্ধমান থেকে সাইকেল চালিয়ে কলকাতায় অঙ্কুশের ভক্ত, কী আবদার ‘মির্জা’র দরবারে?

বর্ধমান থেকে কলকাতায় সাইকেল সফর অঙ্কুশ-ভক্তর।
Posted: 04:45 PM Mar 23, 2024Updated: 04:53 PM Mar 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় অভিনেতাকে এক ঝলক দেখার জন্য কী-ই না করেন অনুরাগীরা। কখনও তাঁর স্পর্শ পাওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়, আবার কখনও বা তারকাদের সঙ্গে একফ্রেমে নিজস্বী নিতে মরিয়া ভক্তরা উন্মত্ত হয়ে ওঠেন। কেউ কেউ তো আবার মাইলের পর মাইল হেঁটে কিংবা সাইকেল চালিয়ে প্রিয় তারকার বাড়ির সামনে হত্যে দেন! এবার অঙ্কুশের (Ankush) এক ভক্ত বর্ধমান থেকে সাইকেল চালিয়ে কলকাতায় এলেন শুধুমাত্র তাঁর সঙ্গে দেখা করবেন বলে।

Advertisement

অঙ্কুশ কী দেখা করলেন? আজ্ঞে হ্যাঁ। বিষয়টি টলিউড অভিনেতার কানে যেতেই তিনি নিজে ওই ভক্তর সঙ্গে দেখা করলেন। সঙ্গে ছিলেন ঐন্দ্রিলাও। বর্ধমান থেকে কলকাতা পর্যন্ত সাইকেল চালিয়ে আসা ওই অনুরাগীর নাম বিপ্লব দাস। শুক্রবার ভোর ৪টেয় বাড়ি থেকে বেরিয়েছেন ওই তরুণ। দিনভর সাইকেল চালিয়ে কলকাতায় পৌঁছে ঠিক বের করে নেন প্রিয় তারকা কোথায় রয়েছেন? এদিন সন্ধেয় বাইপাসের এক বিলাসবহুল হোটেলে ছিল ‘মির্জা’র (Mirza) প্রোমোশন। সেখানেই পৌঁছে গিয়েছিলেন বিপ্লব।

[আরও পড়ুন: প্রচারের ফাঁকে জমিয়ে ক্রিকেট খেললেন দেব, ফুটবলে চ্যালেঞ্জ হিরণের! ‘খেলা হবে’ ঘাটালে]

ভক্তর সঙ্গে দেখা করে আপ্লুত অঙ্কুশ। অভিনেতার সঙ্গে দেখা করে এদিন রাতেই আবার বর্ধমানে সাইকেলে করে ফিরে যান বিপ্লব। শুধু তাই নয়, ‘মির্জা’র পোস্টার প্রিন্ট করা এক টি-শার্ট তৈরি করেছেন ভক্ত। আর সেটা পরেই অঙ্কুশের সঙ্গে দেখা করতে শুক্রবার রাতে পার্কসাকাসে আসেন বর্ধমানের ওই তরুণ।

[আরও পড়ুন: যিশুকে চায়ের আমন্ত্রণ মমতার, টলিউডের ভারতজয়ের উদযাপন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement