shono
Advertisement

হুইলচেয়ারে চড়েই শ্রীলঙ্কা পাড়ি দিলেন পার্নো! ব্যাপারটা কী?

পায়ের তলায় সরষে! পায়ে চোট নিয়েও শ্রীলঙ্কার সৌন্দর্য দিব্যি উপভোগ করছেন পার্নো।
Posted: 09:14 PM Jan 02, 2024Updated: 09:16 PM Jan 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পায়ের চোট পুরোপুরি সারেনি। তাতে কী? পায়ের তলায় যে সরষে! তাই চোটগ্রস্ত পা নিয়ে হুইলচেয়ারে চড়ে শ্রীলঙ্কা পাড়ি দিলেন টলিউড অভিনেত্রী পার্নো মিত্র (Parno Mittrah)। শুনেই আঁতকে উঠছেন অনুরাগীরা। সকলেরই এক প্রশ্ন, এখন কেমন আছেন? যদিও পার্নো নিজেই সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানিয়েছেন, আপাতত চিকিৎসকদের পরামর্শমতো ওষুধ খাচ্ছেন। দিব্যি ঘুরছেন শ্রীলঙ্কা (Sri Lanka)।

Advertisement

দুবাইয়ের সৈকতে পার্নো মিত্র।

ঘটনা ঠিক কী? কেন হুইলচেয়ারে চড়ে শ্রীলঙ্কা পাড়ি দিতে হল তাঁকে? কী এমন বাধ্যবাধকতা ছিল? এত সব প্রশ্নের মুখে পড়ে অভিনেত্রী সংক্ষিপ্ত উত্তরেই সমস্ত প্রশ্ন চাপা দিয়ে দিলেন। পার্নোর কথায়, ‘‘আমার ঘুরতে খুবই ভাল লাগে। আর অনেক আগে থেকেই শ্রীলঙ্কা বেড়ানোর জন্য আমাদের সব বুকিং করা ছিল। তাই বান্ধবীর সঙ্গে চলেই এলাম।’’ কিন্তু এখন তিনি কেমন আছেন? পার্নো জানালেন, চিকিৎসকের পরামর্শমতো ওষুধ খাচ্ছেন। ব্যথা কিছুটা কম। তবে আবারও ব্যথা হলে এমআরআই করাতে হবে।

[আরও পড়ুন: গার্লফ্রেন্ডের গলায় মালা দিয়ে নতুন গান বাঁধলেন ‘বাদাম কাকু’! ফের ভাইরাল ভুবন বাদ্যকর]

গত মাসে দুবাই (Dubai) বেড়াতে গিয়েছিলেন টলিউড নায়িকা পার্নো মিত্র। সেখানেই সিঁড়ি থেকে পড়ে গিয়ে পায়ে চোট পান। ব্যান্ডেজ রয়েছে পায়ে। বেশি হাঁটাচলা করা বারণ। চোট তো পায়ে, মন তো একেবারে ভ্রমণমুখী। তাই পায়ে ব্যথায় বাড়ি বসে না থেকেই শ্রীলঙ্কা ঘুরতে চলে গেলেন পার্নো। কিন্তু এই অবস্থায় এত দূরে বেড়াতে যাওয়া ঝুঁকির হয়ে গেল না? ‘কুছ পরোয়া নেহি’ স্টাইলে মিষ্টি হেসে নায়িকা বলছেন, ”হুইলচেয়ারে বসেই অনেকটা ঘুরছি। বেশি হাঁটছি না। তার পরও কোনও সমস্যা হলে বান্ধবী তো আছেই।” কবে ফিরবেন? জানা যাচ্ছে, ১০ তারিখ পার্নো ফিরবেন কলকাতায়। তার পর কাজে যোগ দেবেন। আর ২০২৪ সালেও তাঁর প্রচুর ঘোরার ইচ্ছে। ভ্রমণই তো কাজের আসল প্রেরণা, মনে করেন পার্নো মিত্র।

[আরও পড়ুন: তৃণমূল ছাড়ছেন রাজন্যা! এবার কোন ভূমিকায় দেখা যাবে ছাত্রনেত্রীকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement