shono
Advertisement

‘স্পেশাল অপস’-এর নতুন সিজনে টোটা, পরিচালক নীরজ পাণ্ডের সিরিজে কোন অবতারে অভিনেতা?

কে কে মেননের সঙ্গে এবার যুগলবন্দিতে টোটা।
Posted: 04:52 PM Nov 21, 2023Updated: 04:55 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউডে পাড়ি টলিউডের টোটা রায়চৌধুরীর। করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে অভিনয় করে তাক লাগিয়ে ছিলেন টোটা। আর এবার সিনেমা নয়, বরং বলি পরিচালক নীরজ পাণ্ডের জনপ্রিয় সিরিজ ‘স্পেশাল অপস’-এ অভিনয় করতে চলেছেন টোটা। হ্যাঁ, অভিনেতা নিজেই দিলেন সুখবর।

Advertisement

ফিটনেস ফান্ডায় টলিপাড়ার যেকোনও অভিনেতাকে একহাত নিতে পারেন টোটা। সেই টোটাকেই করণের ছবিতে দেখা গিয়েছিল কত্থকশিল্পীর চরিত্রে। করণের ‘রকি-রানি’তে আলিয়া, রণবীর, শাবনা আজমির মতো অভিনেতাদের সঙ্গে টক্কর দিয়েছেন বলিপর্দায়। তার পর থেকেই বলিউডে যেন বেশি বেশি ডাক পাচ্ছেন টোটা। আর এবার তো একেবারে অ্যাকশন প্যাকড সিরিজে। 

সোশাল মিডিয়ায় ক্ল্যাপস্টিক হাতে একটা ছবি পোস্ট করেছেন টোটা। সেখানেই তিনি জানালেন, নীরজের ‘আ ওয়েনেসডে’ ছবি দেখেই পরিচালকের ফ্যান হয়েছিলেন টোটা। আর সেই পরিচালকের সঙ্গেই এবার কাজ করছেন তিনি। তবে কোন চরিত্রে তাঁকে দেখা যাবে তা নিয়ে কিন্তু মুখ খুললেন চাননি টোটা।

[আরও পড়ুন: ‘আপনি মারা গেলে এই লোকগুলোই…’, ফাইনালে ব্রাত্য কপিলকে নিয়ে বিস্ফোরক শ্রীলেখা]

‘স্পেশাল অপস’-এর প্রথম সিজন মুক্তি পেতেই প্রশংসা কুড়িয়ে ছিলেন পরিচালক নীরজ পান্ডে। এবার দ্বিতীয় সিজনের প্রস্তুতি শুরু। এই সিরিজে হিম্মত সিংয়ের চরিত্রে তুমুল দেখা গিয়েছিল বলিউড অভিনেতা কে কে মেননকে। এছাড়াও ছিলেন করণ ঠক্কর, বিনয় শুক্লার মতো অভিনেতারা। এবার এই বলিউড তারকাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করবেন টোটা রায়চৌধুরী।

[আরও পড়ুন: এও তো দুর্গা! শুটিংয়ের ফাঁকে তরুণীর হাতে চা খেয়ে মুগ্ধ স্বস্তিকা, যেচে তুললেন ছবি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement