ফিটনেস চ্যালেঞ্জের ভিডিও আপলোড করে বিপাকে হৃতিক, মুম্বই পুলিশে নালিশ

11:19 AM May 25, 2018 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হাম ফিট তো ইন্ডিয়া ফিট’- এই মন্ত্র নিয়েই চ্যালেঞ্জ শুরু করেছিলেন রাজ্যবর্ধন সিং রাঠোর। সাড়া মিলেছে ভালই। বিশেষ করে বলিউডের তরফ থেকে। এমনিতেই বি-টাউনের বাসিন্দারা ফিটনেস ফ্রিক। তাই এমন চ্যালেঞ্জ নিতে কারও তেমন আপত্তি নেই। আপত্তি ছিল না হৃতিক রোশনেরও। তাই সাতসকালে নিজের বাড়ি থেকে সাইকেলে চড়ে অফিস যাওয়ার ভিডিও শেয়ার করেছিলেন তিনি। কিন্তু তাতে আপত্তি তুলেছেন নেটদুনিয়ার বাসিন্দারা। আবার একজন মুম্বই পুলিশের কাছে নালিশও জানিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ার অভিযোগটি মোটেও হালকাভাবে নেয়নি মুম্বই পুলিশ। বিষয়টির খোঁজখবর নেওয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

[‘আমি যা যা কাজ করেছি, তা করার হিম্মত কারও হবে না’]

অঙ্কের শিক্ষক আনন্দ কুমারের জীবনের কাহিনি পর্দায় ফুটিয়ে তোলার কাজে ব্রতী হয়েছেন হৃতিক। জোরকদমে চলছে ‘সুপার থার্টি’র শুটিং। তাই বাড়ি থেকে সাইকেল চালিয়ে শুটিং ফ্লোরে যাচ্ছিলেন ডুগ্গু। এ দৃশ্যই নিজের ফিটনেসের মন্ত্র হিসেবে দর্শকদের সামনে তুলে ধরতে চেয়েছিলেন। কিন্তু হিত করতে চাইলেও ফল হল বিপরীত। বড় রাস্তায় সাইকেল চালাচ্ছেন অথচ হেলমেট পরেননি! তার উপরে আবার সাইকেল চালাতে চালাতে নিজেই ভিডিও শুট করেছেন। এই কাজের জন্য নেটিজেনরা একহাত নিয়েছেন নায়ককে। কেউ কেউ অবশ্য তাঁর উদ্যোগের প্রশংসা করেছেন। তবে অধিকাংশই এই দায়িত্বজ্ঞানহীনতাকে ভালভাবে নেননি। একজন আবার মুম্বই পুলিশকে ট্যাগ করে নালিশও জানিয়েছেন। এর প্রতিক্রিয়ায় পুলিশের পক্ষ থেকে ঘটনাস্থল জানতে চাওয়া হয়েছে। যাতে উপযুক্ত ব্যবস্থা নেওয়া যেতে পারে।

 

এর আগে মুম্বইয়ের রাস্তায় ফ্যানের আবদার রাখতে গিয়ে বিপাকে পড়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। মুম্বই পুলিশের পক্ষ থেকে তাঁকে সতর্কও করা হয়েছিল। এরপর অবশ্য সংযত হয়েছিলেন অভিনেতা। এবার ভুলটি করে বসলেন হৃতিক। তাঁর ক্ষেত্রে কী ব্যবস্থা নেওয়া হবে? সে প্রশ্নের উত্তর জানতে চেয়েছেন অনেকে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[‘বিরাট’ চ্যালেঞ্জের মুখে অনুষ্কা, তারপর যা করলেন…]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ফিটনেস চ্যালেঞ্জের ভিডিও আপলোড করে বিপাকে হৃতিক, মুম্বই পুলিশে নালিশ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next