shono
Advertisement

হাত স্তনে, মুখে টমেটো, উরফি নয়া ভিডিওতে তোলপাড় সোশ্যাল মিডিয়া

আগুন দাম টমেটোর। তা নিয়েই আজব কাণ্ড উরফির।
Posted: 03:48 PM Jul 18, 2023Updated: 03:48 PM Jul 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগুন দাম টমেটোর (Tomato Price)। বাজারের থলেতে তুলতে গেলেও যেন হাতে ছ্যাঁকা লাগছে। এমন দামি টমেটো নিয়ে নয়া ভিডিও তৈরি করলেন উরফি জাভেদ (Uorfi Javed)। এক হাত দিয়ে স্তন ঢেকে টমেটোয় বসিয়ে দিলেন কামড়।

Advertisement

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। তারকারাও উরফিকে নিয়ে মতামত প্রকাশ করে থাকেন। রণবীর কাপুরের উরফির অদ্ভূত পোশাক একেবারেই পছন্দ নয়। এদিকে করিনা কাপুর আবার উরফিকে সাহসী ফ্যাশন আইকন মনে করেন।

[আরও পড়ুন: স্পেনের পর এবার পর্তুগাল, অনন্যার সঙ্গে দেশে-বিদেশে জমিয়ে প্রেম আদিত্য রায় কাপুরের, প্রমাণ রইল ছবিতে]

অবশ্য এবার শুধু ফ্যাশনের খাতিরে নয়, উরফি যেন প্রতিবাদী হয়েই এমন ভিডিও পোস্ট করেছেন। প্রায় গোটা দেশে চড়া দামে বিক্রি হচ্ছে টমেটো। কোথাও কোথাও কেজি প্রতি দেড়শো থেকে আড়াইশো টাকা অবধি দাম পৌঁছে গিয়েছে। অনেকে আবার সোনার দামের সঙ্গে টমেটোর দামের তুলনা করছেন। এমন পরিস্থিতিতেই এক হাত দিয়ে স্তন ঢেকে টমেটো খাওয়ার ভিডিও পোস্ট করলেন উরফি।

অবশ্য, আমজনতাকে স্বস্তি দিতে ইতিমধ্যেই উদ্যোগী হয়েছে কেন্দ্রের উপভোক্তা বিষয়ক বিভাগ। তারা জাতীয় কৃষি সমবায় বিপণন ফেডারেশন এবং জাতীয় সমবায় উপভোক্তা ফেডারেশনকে নির্দেশ দিয়েছে, কৃষকদের থেকে সরাসরি টমেটো সংগ্রহ করে দেশের যে এলাকায় বেশি দামে টমেটো বিক্রি হচ্ছে, সেখানে তা বিক্রি ব্যবস্থা করতে। বাজারে জোগান বাড়লেই কমবে টমেটোর দাম, মত মোদি সরকারের। আর সেই প্রক্রিয়াই শুরু হয়েছে গত রবিবার থেকে।

[আরও পড়ুন: OMG! ‘বিগ বস OTT ২’ শোয়ের সঞ্চালনা ছেড়ে দিচ্ছেন সলমন খান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার