shono
Advertisement

স্তনবৃন্তে তাক করা বন্দুক, উরফির নয়া কাণ্ড দেখে তাজ্জব নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও।
Posted: 12:52 PM Apr 24, 2023Updated: 12:52 PM Apr 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্রেফ উদ্ভট ফ্যাশনের জোরে সোশ্যাল মিডিয়ার সেনসেশন উরফি। তাঁর পোশাক নিয়ে পক্ষ-বিপক্ষের বাকযুদ্ধ চলতেই থাকে। তবে তা নিয়ে উরফির বিশেষ মাথাব্যথা নেই। নিত্যনতুন ফ্যাশন নিয়ে পরীক্ষানিরীক্ষা চালিয়ে যাচ্ছেন দিব্যি। এবার সেই তালিকায় যুক্ত হল বন্দুক আঁকা পোশাক।

Advertisement

যে পোশাক উরফি পরেছেন তা মিনি স্কার্ট না মিনি ফ্রক, বোঝা যায়নি। তবে সোশ্যাল মিডিয়া তারকার পোশাকের উপরের অংশটি স্বচ্ছ। আর স্তনবৃন্তে তাক করা রয়েছে দু’টি বন্দুক। উরফির এই নয়া কাণ্ড দেখে তাজ্জব নেটিজেনরা।

 

[আরও পড়ুন: KKR ফ্যানও ছিল স্টেডিয়ামে? জুহি চাওলার সঙ্গে ছবি দিতেই প্রশ্ন, জবাব দিলেন ঋতাভরী]

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। তারকারাও উরফিকে নিয়ে মতামত প্রকাশ করে থাকেন। রণবীর কাপুরের উরফির অদ্ভূত পোশাক একেবারেই পছন্দ নয়। এদিকে করিনা কাপুর আবার উরফিকে সাহসী ফ্যাশন আইকন মনে করেন।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি।

[আরও পড়ুন: সিঙ্গুরে এশিয়ার বৃহত্তম পাইকারি বাজার! প্রায় দেড় লক্ষ মানুষের কর্মসংস্থানের সম্ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement