shono
Advertisement

হাত দিয়ে ঢাকা স্তনযুগল, সারা শরীরে চুমুর দাগ, এ কী হাল উরফির!

কেন এমন পোস্ট সোশাল মিডিয়া তারকার?
Posted: 02:52 PM Dec 16, 2023Updated: 02:52 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় উরফি জাভেদের (Urfi Javed) ঘটনার ঘনঘটা। কখনও উদ্ভট ফ্যাশনের জন্য খবরের শিরোনামে উঠে আসেন, কখনও আবার নিজের মন্তব্যের জন্য বিতর্কে জড়িয়ে পড়েন। এবার অর্ধনগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন নেটদুনিয়ার তারকা। আর সেই ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

Advertisement

শুধুমাত্র হাত দিয়ে স্তনযুগল ঢাকা। আর সারা শরীরে চুমুর দাগ। এমন অবস্থাতেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন উরফি। দুটি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তারকা। আর ছবির ক্যাপশনে লিখেছেন, “খুব শিগগিরিই আমার অ্যাকাউন্টটা ডিলিট করে দেব।” লেখার শেষেও আবার চুম্বনের ইমোজি দিয়েছেন উরফি।

[আরও পড়ুন: সৌরভকে দেখে বিয়ের পিঁড়ি থেকে উঠে দাঁড়ালেন আরেক সৌরভ! তারপর…]

কেন এমন পোস্ট উরফির? উল্লেখ্য, কিছুদিন আগে উরফি একাধিক স্ক্রিনশট সোশাল মিডিয়ায় শেয়ার করেন। যার একটিতে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হবে বলে পাঠানো মেসেজ ছিল। আরেকটি স্ক্রিনশটে, ১৮০ দিন অর্থাৎ আগামী ৬ মাসের মধ্যে অ্যাকাউন্ট ফিরে পাওয়ার আবেদন উরফি জানাতে পারেন বলেও উল্লেখ করা ছিল। তবে আবেদন না জানালে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট হয়ে যাওয়ার আশঙ্কাও ছিল। কিছুক্ষণ পর আবার আরেকটি মেসেজ পাঠিয়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফের ফেরত দেওয়ার কথা জানানো হয়েছিল।

মনে করা হচ্ছে, এই ঘটনার প্রতিবাদ জানিয়েই নিজের বোল্ড ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন উরফি। প্রসঙ্গত, হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে এখন সোশাল মিডিয়া পোস্টের জন্যই চর্চায় থাকে তারকা।

[আরও পড়ুন: বলিউডে ব্রাত্য বিবেক ওবেরয়! সিদ্ধার্থ মালহোত্রার ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর টিজারে ঝাঁজালো কামব্যাক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement