shono
Advertisement

অভিনেতার হাতে হেনস্তার শিকার! রেগে আগুন উর্বশী, ‘খবর’ছড়াতেই কী করলেন অভিনেত্রী?

মুহূর্তে ভাইরাল হয়ে যায় ওই সাংবাদিকের টুইট।
Posted: 04:38 PM Apr 23, 2023Updated: 04:38 PM Apr 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও শিরোনামে উর্বশী রাউতেলা। না, এবার তাঁর সঙ্গে ঋষভ পন্থের নাম জড়ায়নি। বরং এবার অন্য একজনের সঙ্গে নাম জড়ানোয় বেজায় চটেছেন অভিনেত্রী।

Advertisement

ঠিক কী হয়েছে? আসলে নিজের আপকামিং ছবি ‘এজেন্ট’-এর জন্য আপাতত শুটিংয়ে ব্যস্ত উর্বশী। যে ছবিতে তাঁর সঙ্গে কাজ করছেন অখিল আক্কিনেনি। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি খবর। ইউরোপে শুটিংয়ের সময় নাকি উর্বশীকে হেনস্তা করেছেন অখিল। এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন উমের সান্ধু নামের এক টুইটার ইউজার। যিনি পেশায় সাংবাদিক বলে জানা গিয়েছে। এমনকী তাঁর আরও দাবি, উর্বশী নাকি অখিলকে অপরিণত অভিনেতা বলেও কটাক্ষ করেছেন। অখিলের সঙ্গে কাজ করতেও অস্বস্তি বোধ করছেন তিনি বলেও দাবি করেছিলেন উর্বশী।

মুহূর্তে ভাইরাল হয়ে যায় এই টুইট। উর্বশীর (Urvashi Rautela) দাবি শুনে রীতিমতো হইচই পড়ে যায় নেটপাড়ায়। এবার তা নিয়ে মুখ খুললেন খোদ অভিনেত্রী। জানিয়ে দিলেন, সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন খবর ছড়ানো হয়েছে। যার জন্য ওই সাংবাদিককে আইনি নোটিসও পাঠিয়েছেন তিনি। সোশ্যাল অ্যাকাউন্টে দীর্ঘ পোস্ট করে নিজেই সে খবর জানান উর্বশী। লেখেন, “আমার আইনজীবী মানহানির নোটিস পাঠিয়েছেন ওই ইউজারকে। আপনার মতো সাংবাদিকের হাস্যকর টুইট সত্যিই খুব বিরক্তিকর। আপনি আমার মুখপাত্র নন। আপনি অত্যন্ত অপরিণত সাংবাদিক। আপনার এই কাণ্ডে আমার ও আমার পরিবার রীতিমতো অস্বস্তিতে পড়েছে।”

উর্বশীর এই টুইটের পর যাবতীয় জলঘোলার ইতি ঘটে। যেভাবে সহকর্মীর পাশে দাঁড়িয়ে অভিযুক্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছেন, তাতে অনুরাগীদের প্রশংসাও কুড়িয়েছেন অভিনেত্রী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement