shono
Advertisement

‘তুমি একবার আমায় দেখবেই’, ‘পাঠান’শাহরুখের সঙ্গে ছবি শেয়ার করে প্রেমপত্র লিখলেন ঊষসী

নিজেকে রাইকিশোরীর সঙ্গে তুলনা করেছেন অভিনেত্রী।
Posted: 10:21 AM Jan 30, 2023Updated: 10:21 AM Jan 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচশো কোটির দোরগোড়ায় ‘পাঠান’ (Pathaan)। কারণ একটাই শাহরুখ খান (Shah Rukh Khan)। “নাম তো শুনা হি হোগা…”। এই নামের প্রেমেই সমস্ত তর্ক-বিতর্ক ধুয়ে মুছে যায়। আর এই নামের প্রেমেই রাইকিশোরী হয়েছেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। প্রিয় তারকার জন্য লিখে ফেলেছেন প্রেমপত্র।

Advertisement

‘প্রিয়তম’ শাহরুখকে ঊষসী জানিয়েছেন, অভিনেতার সিনেমা দেখতে যাওয়ার তিনি প্রচুর সাজেন। গাঢ় করে লিপস্টিক লাগান। নিন্দুকরা হেসে প্রশ্ন করেন, “আরে আরে এত সাজছিস কেন? ও তোকে দেখতে পাবেনা, তুই পাবি!” কিন্তু প্রেম কি বোঝে আনজনে? উত্তর না দিয়ে মৃদু হাসেন উষসী। অভিনেত্রী লেখেন, “চিরকালই এমনটাই হয়; এমনটাই হয়ে এসেছে। স্কুল পালিয়ে জয়াতে DDLJ দেখার সময় থেকেই আমি জানি, কোনও এক মুহূর্তে নায়িকাকে চুমু খেতে খেতে হোক বা দুষ্টের ফাইনাল দমনের আগে তুমি একবার আমায় দেখবেই আর আশিরনখ শিউরে উঠে ঠিক তখনই আমি আবার রাইকিশোরী হয়ে যাব।”

[আরও পড়ুন: রাষ্ট্রপতি ভবনে ‘পাঠান’, কালচারাল সেন্টারে দেখানো হল শাহরুখের ব্লকবাস্টার ছবি]

‘পাঠান’ নয় শাহরুখ খানকেই দেখেছেন ঊষসী। লেখেন, “তোমার প্রত্যেকটা বীরগাথা আমি যে চিরকাল বিশ্বাস করেছি- তা সে হেলিকাপ্টার থেকে এক লাফে নায়িকাকে বাঁচানো হোক বা ভেঙে পড়া ট্রেন থেকে অবিশ্বাস্য দৌড় আমি জানি তুমি পার। তুমিই পারবে। আসলে তুমিই সেই অতীন্দ্রীয় যাকে আমি মর্মে মর্মে বিশ্বাস করি। তোমার জিতকে ছোটবেলা থেকে আমার জিত বলে ভেবেনি বলেই না তুমি আজ ও এত বেশি করে আমার।” এরপরই আবার রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার লাইন লিখে নিজের ভালবাসা ব্যক্ত করেন।

 

চার দিনে ৪২৯ কোটি টাকার ব্যবসা করেছে ‘পাঠান’। পাঁচশো কোটির মাইলস্টোন ছোঁয়া শুধু সময়ের অপেক্ষা। শাহরুখের কামব্যাক ছবির মুক্তির শর্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, অঞ্জন দত্তর মতো পরিচালক। তবে ঊষসীর মতো অনেকেই শাহরুখের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন। তাইতো সাফল্যের ধারা অব্যাহত রেখে একের পর এক রেকর্ড গড়ে চলেছে ‘পাঠান’।

[আরও পড়ুন: ‘এই দেশ শুধু খানদের ভালবেসেছে’, ফের ‘পাঠান’ নিয়ে বিতর্কিত মন্তব্য কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement