shono
Advertisement

মা হওয়ার জন্য ক্যাটরিনাকে চাপ কৌশল পরিবারের! কী বলছেন ভিকি?

ক্যাট অবশ্য মুখে কুলুপ এঁটেছেন।
Posted: 01:00 PM Sep 09, 2023Updated: 01:02 PM Sep 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্য়াটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে বলিউডে এবার নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে, মা হওয়ার জন্য নাকি ক্য়াটরিনাকে চাপ দিচ্ছেন ভিকি কৌশলের বাড়ির লোকজন। তাঁরা নাকি বলছেন, বিয়ের দুবছর পরও কেন সন্তানের জন্য চেষ্টা করছেন না ভিকি ও ক্যাট, তা নিয়ে নানা প্রশ্ন করছেন ক্যাটকে।

Advertisement

তবে এই গুঞ্জনকে একেবারেই উড়িয়ে দিলেন ভিকি কৌশল। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে এই নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ভিকি জানান, ”আমার পরিবারের সকলেই খুব ভাল, কোনও কিছু নিয়েই বাড়তি চাপ দেয় না ক্যাটকে। ক্য়াট আর আমার সম্পর্ক স্বপ্নের মতো করে গোছানো। আপাতত নিজেদেরকে নিয়েই এতটা ব্যস্ত যে, সন্তানের কথা আপাতত চিন্তা করছি না।”

বছর দু’য়েক হয়ে গেল। বলিউডের ‘চিকনি চামেলি’ ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে সংসার করছেন। এখনও যেন কেমন ঘোরের মধ্যে রয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। ক্যাটরিনার মতো অভিনেত্রী যে তাঁকে বেছে নিতে পারে, এটা প্রথমে বিশ্বাসই করতে পারতেন না অভিনেতা। অভিনেত্রী কাছে আসতেই অস্বস্তি হতো তাঁর, এমনই আভাস দিলেন সাম্প্রতিক সাক্ষাৎকারে।

[আরও পড়ুন: ‘খোকার ভবিষ্যদ্বাণীই সত্যি’, ‘দ্বিতীয় পুরুষ’-এর সংলাপেই ‘জওয়ান’ শাহরুখের প্রশংসা সৃজিতের]

২০২১ সালের ৯ ডিসেম্বর কড়া নিরাপত্তার মাঝে রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস রিসর্টে সাত পাকে বাঁধা পড়েন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ ও বলিপাড়ার টল ডার্ক হ্যান্ডসাম ভিকি কৌশল। বিয়ের সময় লাল লহেঙ্গাতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। আর অন্যদিকে ভিকির শেরওয়ানিতে ছিল উজ্জ্বল রুপোলি রঙের ছোঁয়া। বিয়েতে ছবি তোলা নিষিদ্ধ হলেও তারপর অনুরাগীদের জন্য একাধিক ছবি পোস্ট করেন ভিকি-ক্যাট।

এতদিন ক্যাটরিনার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে সেভাবে কথা বলেননি ভিকি। কিন্তু সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, টেক্সট মেসেজ করে ক্যাটরিনাকে ডিনারে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। ক্যাটরিনা যখন তাঁর প্রস্তাবে সাড়া দিতেন, অভিনেতার বড় অস্বস্তি হতো। ভাবতেন ক্যাটরিনার মতো প্রতিষ্ঠিত অভিনেত্রী তাঁকে কেন এত পাত্তা দিচ্ছে।

প্রসঙ্গত, ভিকির অনেক আগে থেকেই মুম্বই ইন্ডাস্ট্রিতে রয়েছেন ক্যাটরিনা। কেরিয়ারের মধ্যগগনেই তিনি টল ডার্ক অ্যান্ড হ্যান্ডসাম অভিনেতাকে বিয়ে করেন। ভিকি জানান, মানুষ হিসেবে ক্যাটরিনা দুরন্ত। নিজের কাছের মানুষদের জন্য সবকিছু করতে পারেন। স্ত্রীর এই স্বভাবেই মাত হয়ে গিয়েছেন ভিকি। ক্যাটরিনার মতো মানুষ তিনি আজ পর্যন্ত দেখেননি বলেই জানান। আগামীতে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’তে দেখা যাবে ভিকিকে। ক্যাটরিনার হাতে রয়েছে ‘টাইগার ৩’।

[আরও পড়ুন: ‘রেনবো জেলি’র সিক্যুয়েলে বিজ্ঞানীর চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement