shono
Advertisement

ছাদনাতলায় কাঞ্চন-শ্রীময়ী, বিয়ের সাজে ছবি এল প্রকাশ্যে

টোপর মাথায় কাঞ্চন, আর লাল টুকটুকে বেনারসিতে শ্রীময়ী। দেখুন ছবি।
Posted: 09:41 PM Mar 02, 2024Updated: 12:11 AM Mar 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেজিস্ট্রি সেরেছেন প্রেমদিবসে। এবার কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের আনুষ্ঠানিক বিয়ের পালা। লাল টুকটুকে বেনারসি পরে ছাদনাতলায় হাজির শ্রীময়ী।  তার সঙ্গে ম্যাচিং করা পাঞ্জাবি কাঞ্চনের পরনে। সাত পাকে বাঁধা পরলেন কাঞ্চন-শ্রীময়ী৷ বিয়ের সাজে ছবি এল প্রকাশ্যে। 

Advertisement

ছবি – Birdlens Creation

পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্সের মামলা রফা দফা হতেই বিশেষ শ্রীময়ী চট্টরাজের সঙ্গে রেজিস্ট্রি সারেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। হবু স্ত্রীকে সারপ্রাইজ দিতে আগেভাগেই কিনে রেখেছিলেন, ফুলের তোড়া, মালাজোড়া, হিরের আংটি এবং লাল শাড়ি। প্রিয় মানুষের তরফে এমন সারপ্রাইজ পেয়ে আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। জানান, তারকা বিধায়ক নাকি হাঁটু মুড়ে বসে গোলাপ হাতে সেদিনই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

ছবি – Birdlens Creation

[আরও পড়ুন: মহিলা পুলিশকে আলিঙ্গন রিহানার, ভিডিও দেখে মুগ্ধ নেটপাড়া ]

রেজিস্ট্রির পর শুরু হয় সামাজিক বিয়ের পালা। শহরের এক রেস্তরাঁয় শ্রীময়ী ও কাঞ্চনের বন্ধুরা আয়োজন করেছিলেন আইবুড়ো ভাতের পর্ব। কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া সারেন তারকা দম্পতি। এর পর হয় মেহেন্দি ও সঙ্গীত। নাচে-গানে জমে ওঠে আসর।

বিয়ের জন্য লাল টুকটুকে বেনারসিতে সেজেছেন শ্রীময়ী। আর বর কাঞ্চনের পরনে দেখা যায় লাল রঙের কারুকাজ করা পাঞ্জাবি। শ্রীময়ীকে জড়িয়ে ধরেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন কাঞ্চন। মাথায় রয়েছে টোপর। 

ছবি – Birdlens Creation

[আরও পড়ুন: ‘অতি উত্তম’-এর ঝলক দেখে আপ্লুত অমিতাভ, সৃজিতকে কী লিখলেন বিগবি? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement